• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশকে নিয়ে পরিকল্পিত হামলা, দাবি শমীকের, সুনীলের ঘটনা নিয়ে লিখিত রিপোর্ট তলব অমিত শাহের

হেস্টিংয়ের বিজেপির পার্টি অফিসের সামনে সাংসদ সনীল মণ্ডলের উপর হামলার ঘটনা নিয়ে রিপোর্ট তলব করলেন অমিত শাহ। কৈলাশ বিজয়বর্গীয় তাঁতে ফোন করে ঘটনার কথা জানিয়েছিলেন। তারপকেই তিনি স্বরাষ্ট্র মন্ত্রকে এর লিখিত রিপোর্ট তলব করেন। এদিকে এই ঘটনার তীব্র নিন্দা করে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য দাবি করেছেন, পুলিশকে নিয়ে পরিকল্পিত হামলা তালানো হয়েছে বিজেপি নেতার উপর।

পরিকল্পিত হামলা

পরিকল্পিত হামলা

বিজেপি নেতা সাংসদ সুনীল মণ্ডলের পর পরিকল্পিত হামলা চালানো হয়েছে। সাংবাদিক বৈঠক করে এমনই অভিযোগ করেছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তিনি দাবি করেছেন পুলিসের সহযোগিতায় পরিকল্পিত হামলা চালানো হয়েছে সুনীল মণ্ডলের উপর। রাজ্য সরকার অসহিষ্ণু। তাই ভয় পেয়ে এই হামলা চালানো হয়েছে। তবে বিজেপি ভয় পেয়ে পিছিয়ে যাবে না বলেও হুঙ্কার দিয়েছেন শমীক।

 রিপোর্ট তলব অমিত শাহের

রিপোর্ট তলব অমিত শাহের

সুনীল মণ্ডলের উপর হামলার ঘটনা জানিয়ে দলের চাণক্য অমিত শাহকে ফোন করেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। সুনীল মণ্ডলের উপর হামলার বিস্তারিত বিবরণ তিনি অমিত শাহকে দিয়েছেন। তারপরেই অমিত শাহ পুরো ঘটনার লিখিত রিপোর্ট তলব করেছেন। এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে লিখিত রিপোর্ট পাঠানোর নির্দেশ দিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য অমিত শাহের মেদিনীপুরের সভাতেই শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেন তৃণমূল কংগ্রেস সাংসদ সুনীল মণ্ডল।

তীব্র আক্রমণ অর্জুনের

তীব্র আক্রমণ অর্জুনের

সুনীল মণ্ডলের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা করেছেন বিজেপির অন্য নেতারাও। সাংসদ অর্জুন সিং বলেছেন একেবারেই অন্যায় হয়েছে। সময় খারাপ হলে যেমন মানুষের বিবেক নষ্ট হয় তেমনই ঘটেছে তৃণমূলের সঙ্গে। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার অভিযোগ করেছেন, তৃণমূল কংগ্রেস যে রাস্তায় নেমে গুণ্ডামি করে সেটা প্রমাণ হয়ে গিয়েছে এই ঘটনা।

তৃণমূলের দাবি

তৃণমূলের দাবি

সুনীল মণ্ডলের উপর হামলার ঘটনা একেবারেই স্বতোঃস্ফুর্ত। রাগের বহিঃপ্রকাশ। দলের নির্দেশে কোনও কিছুই হয়নি। এমনই দাবি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। শনিবার হেস্টিংসে বিজেপির পার্টি অফিসে ঢোকার সময় তাঁর গাড়ি থামিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপি নেতাকে কালো পতাকাও দেখানো হয়। কোনও মতে বিজেপি কর্মীরা তাঁকে উদ্ধার করে পার্টি অফিসের ভেতরে নিয়ে যান।

English summary
BJP leader Amit Shah shout report from Kailash Vijayvargya on Sunil Mandat attaced case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X