জেলায় বহিরাগত ঢোকানোর চেষ্টা করছে বিরোধীরা! মমতার নিশানায় কারা

  • Posted By:
Subscribe to Oneindia News

পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে, ততই রাজ্যে তৃণমূল কংগ্রেস ও বিজেপির লড়াইয়ের চিত্র স্পষ্ট হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতার অভিযোগ, পঞ্চায়েত ভোটকে সামনে রেখে গ্রামে গ্রামে বহিরাগত ঢুকিয়ে দিতে চাইছে বিজেপি।

গ্রামে গ্রামে বহিরাগত ঢোকানোর চেষ্টা করছে বিজেপি

এই অভিযোগকে সামনে রেখে মঙ্গলবার নবান্নে চার জেলার পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেছেন মমতা। পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীরপুরে বিজেপি বহিরাগতদের ঢুকিয়ে গোলমালের চেষ্টা করছেন বলে অভিযোগ মুখ্যমন্ত্রীর।

পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠকে রাজ্যের স্বরাষ্ট্রসচিব অত্রী ভট্টাচার্য, ডিজি সুরজিৎ পুরকায়স্থ ও এডিজি (আইন শৃঙ্খলা) অনূজ শর্মা উপস্থিত ছিলেন। সেখানেই মুখ্যমন্ত্রী বলেন, ঝাড়খণ্ড থেকে লোক ঢোকাতে চাইছে বিজেপি। সেই নিয়ে সকলকে নিরাপত্তা বাড়াতে বলে সতর্ক করে দেন।

নবান্ন সূত্রে নির্দেশ গিয়েছে, সব জেলাতেই, বিশেষ করে এই চারটি জেলায় পুলিশি তৎপরতা আরও বাড়াতে হবে। যাতে বহিরাগত কেউ ভিতরে ঢুকে গোলমাল পাকিয়ে এলাকা অশান্ত করে না তুলতে পারে।

আর মাসখানেকের মধ্যেই রাজ্যে পঞ্চায়েত ভোটের চিত্রটা পরিষ্কার হবে। গরমের আগেই পঞ্চায়েত ভোট হলে তার আর দুমাসও বাকী নেই। ফলে এখন থেকেই সরকার হোক বা বিরোধী, সকলেই কোমর বেঁধে প্রচারের আলোয়া নামতে প্রস্তুতি সেরে ফেলছে। আগামী ভোটেও তৃণমূলের সঙ্গে বিজেপির জোর লড়াই হতে চলেছে বলে ধারণা করা হচ্ছে। সেক্ষেত্রে বিজেপির উপরেই যে সরকারের নজর বেশি থাকবে তা বলাই বাহুল্য।

English summary
BJP is trying to bring outsider in Purulia, Bankura, Jhargram and West Midnapore

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.