পঞ্চায়েত নির্বাচনে বিজেপির সাংগঠনিক শক্তির জয় হবে! তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপের

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

পঞ্চায়েত ভোট নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে অনেকটাই ম্রিয়মান বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, প্রথম থেকেই সাংগঠনিক শক্তি দিয়েই লড়াই করছে বিজেপি। তা সত্ত্বেও ৪ থেকে ৫ টি জেলায় তৃণমূলের তরফে ব্যাপক সন্ত্রাস করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

পঞ্চায়েত নির্বাচনে বিজেপির সাংগঠনিক শক্তির জয় হবে! তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপের

বিজেপির তরফে সুপ্রিম কোর্টের কাছে মনোনয়ন পেশের সময় বৃদ্ধি থেকে শুরু করে প্রার্থীদের নিরাপত্তা দেওয়ার জন্য আবেদন জানানো হয়েছিল। নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী নামানোরও দাবি করা হয়েছিল। বিজেপির সবকটি আবেদনই বাতিল করে দিয়েছে সর্বোচ্চ আদালত। কোনও অভিযোগ থাকলে রাজ্য নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলার জন্য বলা হয়েছে প্রার্থীদেরকে।

এই রায়ের প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি জানান, প্রথম থেকেই সাংগঠনিক শক্তি দিয়েই এগনোর চেষ্টা করছে বিজেপি। বহু জেলায় আশানুরূপ কাজও হয়েছে। কিন্তু চার-পাঁচটি জেলায় সন্ত্রাস করছে তৃণমূল। তবে এই চার-পাঁচটি জেলা বাদ দিয়ে বাকি জেলাগুলির সব আসনে বিজেপি প্রার্থী দিতে পারছে কিনা তা অবশ্য জানাননি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ জানিয়েছেন, প্রত্যেক দিনই জায়গায় জায়গায় তৃণমূলের মোকাবিলা করছে বিজেপি। তাঁর অভিযোগ নির্বাচন কমিশন হাত তুলে দিয়েছে। রাজ্য নির্বাচন কমিশনার চাইলেও, রাজ্য সরকার কেন্দ্রীয় বাহিনী চায় না। রাজ্য নির্বাচন কমিশনার রাজ্যপালকেও কেন্দ্রীয় বাহিনীর প্রয়োজনীয়তার কথা বলেছেন। রাজ্য সরকারের পুলিশ তৃণমূলের বাহিনীকে না থামিয়ে বিজেপি কর্মীদের গ্রেফতার করছে বলেও অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তবে তাঁরা মাঠেই আছেন বলে জানিয়েছেন তিনি।

English summary
BJP is contesting in Panchayat on the basis of their Organisational power in West Bengal

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.