• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপির ব্রিগেডের সভা বাতিল! ঘোষণা হল প্রধানমন্ত্রীর সফরের দিন

৮ জানুয়ারি বিজেপির ব্রিগেডের সমাবেশ বাতিল। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, কেন্দ্রীয় নেতৃত্ব চাইছেন না এই দিন সভাকরতে।
  • |
Google Oneindia Bengali News

৮ জানুয়ারি বিজেপির ব্রিগেডের সমাবেশ বাতিল। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, কেন্দ্রীয় নেতৃত্ব চাইছেন না এই দিন সভা করতে। এত কম সময়ে সভা সফল করা সম্ভব নয়। বদলে এই সময়ের মধ্যে জেলায় জেলায় ছোট ছোট সভা সমাবেশের ওপর জোর দেওয়া হয়েছে।

বিজেপির ব্রিগেডের সভা বাতিল! ঘোষণা হল প্রধানমন্ত্রীর সফরের দিন

দিলীপ ঘোষ জানিয়েছেন, ২৮ জানুয়ারি শিলিগুড়ি এবং ৩১ জানুয়ারি ঠাকুরনগরে মোদী সভা করতে চলেছেন। পরে ৮ ফেব্রুয়ারি আসানসোলে সভা করবেন প্রধানমন্ত্রী।

মার্চের প্রথম সপ্তাহে নির্বাচনের দিন ঘোষণার কথা। অর্থাৎ এদিকে নির্বাচনের দিন ঘোষণা এবং অন্যদিকে মাধ্যমিক পরীক্ষা শেষ হলে বিজেপি ব্রিগেডের সময় ঠিক করবে বলে জানা গিয়েছে।

বিজেপি সূত্রে খবর, এত কম সময়ের মধ্যে ব্রিগেডের প্রস্তুতি নেওয়া সম্ভব নয়। দিলীপ ঘোষ জানিয়েছেন, ৮ ফেব্রুয়ারি ব্রিগেডের দিন ঠিক করা হয়েছিল রাজ্য ব্যাপী বিজেপি গণতন্ত্র যাত্রাকে মাথায় রেখে। আদালতের অনুমতি না পাওয়ায় সেই যাত্রায় বাধা তৈরি হয়।

যদিও তৃণমূলের তরফে বিজেপির ব্রিগেডে সভা না করার সিদ্ধান্ত নিয়ে কটাক্ষ করা হয়েছে। শাসকদলের কথায়, এত লোক আনা সম্ভব নয়, মনে করেই সভা বাতিল করা হয়েছে।

English summary
BJP has cancelled its Brigade meeting on 8th February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X