• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সচেতনতায় বিজেপির হাতিয়ার মোদী মাস্ক, ময়দানে নামল বঙ্গ বিজেপি

  • |

করোনা ভাইরাস নিয়ে সচেতনতা কর্মসূচি রাজ্য বিজেপির। ইতিমধ্যেই বিজেপি সভাপতি জেপি নাড্ডা জানিয়েছেন, রাজ্য শাখাগুলি দোল কিংবা হোলিতে কোনও অনুষ্ঠান করবে না। দিলীপ ঘোষও জানিয়ে দিয়েছেন তাঁরা করোনা ভাইরাস নিয়ে সচেতনতা প্রচারে অংশ নেবেন। এরই মধ্যে রাজ্য বিজেপি সদর দফতর মুরলিধর সেন লেনের আশপাশের এলাকায় মোদী মাস্ক বিলি করল বিজেপি।

হোলির মিলনে যাচ্ছেন না প্রধানমন্ত্রী

হোলির মিলনে যাচ্ছেন না প্রধানমন্ত্রী

ভারতে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। বিশেষজ্ঞরা ভিড় এড়িয়ে চলতে পরামর্শ দিচ্ছেন। বিষয়টি নিয়ে বুধবার টুইট করেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, বিশেষ্ঠদের পরামর্শ অনুযায়ী সিদ্ধান্ত , এবার তিনি হোলি মিলন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না। তবে শুধু তিনিই নন, অমিত শাহও দোলের অনুষ্ঠানে যোগ দেবেন না বলে জানা গিয়েছে। দেশবাসীরা একসঙ্গে যাতে দোলের অনুষ্ঠানের অংশ না নেন, তারজন্যও পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

জেপি নাড্ডার নির্দেশিকা

জেপি নাড্ডার নির্দেশিকা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বিজেপির তরফে রাজ্যে রাজ্যে নির্দেশিকা পাঠিয়েছেন বলে জানা গিয়েছে। নির্দেশিকায় রাজ্য সভাপতিদের বলা হয়েছে, হোলি উপলক্ষে কোনও অনুষ্ঠান করা যাবে না। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতেই এই নির্দেশিকা।

রাজ্য হবে সচেতনতা প্রচার, জানিয়েছেন দিলীপ

রাজ্য হবে সচেতনতা প্রচার, জানিয়েছেন দিলীপ

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এবার দোল খেলবেন না তাঁদের কোনও নেতা। তবে তারা করোনা ভাইরাস নিয়ে প্রচারে অংশ নেবেন।

মোদী মাস্ক বিলি

মোদী মাস্ক বিলি

রাজ্য বিজেপি সদর দফতর মুরলিধর সেন লেন-সহ উত্তর কলকাতার বিবিন্ন জায়গায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিলি করেছেন বিজেপির নেতারা। এই কর্মসূচিতে ছিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায়। এই মাস্কের বিশেষত্ব হল সেখানে নরেন্দ্র মোদীর নাম ও বিজেপির দলীয় প্রতীক আঁকা রয়েছে।

English summary
BJP distributes Modi Mask in Kolkata for Coronavirus awareness
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X