• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিসের কার্বাইন দিয়ে খুন মণীশ, দাবি অর্জুনের, রাজ্যপালের কাছে বিস্ফোরক অভিযোগ মণীশের বাবার

বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লা খুনের ঘটনায় পুলিস-তৃণমূল আঁতাতের অভিযোগ করলেন অর্জুন সিং। রাজ্যপালের সঙ্গে দেখা করে মণীশের বাবা অভিযোগ করেন পুলিসের তদন্তে তাঁর ভরসা নেই। তিনি সিবিআই তদন্ত চান। তাঁর ছেলেকে নৃশংস ভাবৈে খুন করা হয়েছে। দোষীদের শাস্তি চান তিনি।

রাজ্যপালের সঙ্গে সাক্ষাত

রাজ্যপালের সঙ্গে সাক্ষাত

দেহ নিয়ে রাজভবনে যাওয়া হল না বিজেপির। মণীশের দেহ প্যারাডাইস সিনেমা হলের সামনে রেখেই রাজভবনে গেলেন বিজেপির চার নেতা এবং মণীশের বাবা। তার আগে এলিট সিনেমা হলের সামনে পুলিস তাঁদের আটকালে অর্জুন সিং রাজ্যপালের সঙ্গে ফোনে কথা বলে তাঁর অনুমতি নেন। তারপর চার নেতা অর্জুন সিং, কৈলাস বিজয়বর্গীয়, সব্যসাচী দত্ত, লকেট চট্টোপাধ্যায় এবং মণীশের বাবা। রাজ্যপাল সিঁড়ি দিয়ে নেমে এসে কথা বলেন তাঁদের সঙ্গে।

রাজ্যপালকে অভিযোগ

রাজ্যপালকে অভিযোগ

রাজ্যপালের কাছে মণীশের বাবা অভিযোগ করেছেন পুিলশ প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করতে চেয়েছিল। খুনের মামলা রুজু করতে চায়নি। রাজ্য পুলিসের তদন্তে তাঁর ভরসা নেই। তিনি সিবিআই তদন্ত চান। দোষীরা যাতে শাস্তি পান তার দাবি জানিয়েছেন রাজ্যপালের কাছে। জগদীপ ধনখড়ও তাঁকে আস্বস্ত করেছেন।

অর্জুণের বিস্ফোরক দাবি

অর্জুণের বিস্ফোরক দাবি

অর্জুন সিং অভিযোগ করেছেন মণীশের খুনের ঘটনায় তৃণমূল-পুলিস আঁতাত রয়েছে। তাঁর আরও অভিযোগ পুলিসের কার্বাইন দিয়েই খুন করা হয়েছে মণীশকে। নির্মল ঘোষের বাড়ি থেকেই বেরিয়েছিল দুষ্কৃতীরা। তাঁরাই পরিকল্পনা করে সিিসটিভি গুলি খুলে নিয়ে গিয়েছিল। এলাকায় অর্জুনের ডান হাত বলেই পরিচিত ছিলেন মণীশ শুক্লা। বিধানসভা ভোটের আগে িটটাগড়ে এই দাপুটে নেতার মৃত্যুতে তাই দিশেহারা হয়ে গিয়েছেন অর্জুন সিং।

ফিরহাদের পাল্টা অভিযোগ

ফিরহাদের পাল্টা অভিযোগ

ফিরহাদ হাকিম পাল্টা অভিযোগ করেছেন তৃণমূলে ফিরতে চেয়েছিলেন মণীশ। সেকারণেই তাঁকে খুন হতে হল। এই ঘটনায় বাইরে থেকে ভাড়াটে খুনি আনা হয়েছিল। এতে হাত রয়েছে অর্জুন সিংয়ের এমনই অভিযোগ করেছেন ফিরহাদ হাকিম।

কলকাতাঃ মনীশ শুক্লার ময়না তদন্ত নিয়ে ক্ষোভ প্রকাশ লকেটের

মুকুলকে নতুন উপাধি দিলেন 'ফ্যান’ কৈলাশ! বিজেপিতে কদর বেড়েই চলেছে 'চাণক্যে’র

English summary
BJP Councilor Manish Sukla's father meet Governor Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X