• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জমি হারাচ্ছে তৃণমূল, ভয় পেয়ে হামলা, রাষ্ট্রপতি শাসনের পথ সুগম হচ্ছে, হুঙ্কার দিলীপের

যে পথে এগোচ্ছে মমতা সরকার তাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথাই সত্যি প্রমাণিত হচ্ছে। রাষ্ট্রপতি শাসন ছাড়া উপায় নেই। তবেই বাংলায় সুষ্ঠু ও অবাধ নির্বাচন সম্ভব। শুক্রবার এমনই দাবি করেছেন বিজেিপর রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন উত্তরবঙ্গে জমি হারাচ্ছে তৃণমূল তাই ভয় পেয়ে হামলা করেছে তার উপর। মোর্চার সঙ্গে জোট বেঁধে এখন কাজ করছে শাসক দল।

রাষ্ট্রপতি শাসন ছাড়া উপায় নেই

রাষ্ট্রপতি শাসন ছাড়া উপায় নেই

পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন ছাড়া অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে এবার সরব হলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। এর সঙ্গে আবার তিনি বলেছেন, বিজেপি নীতিগত ভাবে রাষ্ট্রপতি শাসনকে সমর্থন করে না। কিন্তু মমতা সরকার যে পথে এগোচ্ছে তাতে প্রধানমন্ত্রীর কথাই সত্যি হতে চলেছে। রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করেই নির্বাচন করতে হবে।

 জমি হারাচ্ছে তৃণমূল

জমি হারাচ্ছে তৃণমূল

উত্তরবঙ্গে জমি হারাচ্ছে তৃণমূল কংগ্রেস। সেকারণেই ভয় পেয়ে হামলা চালিয়েছে। মোর্চার সঙ্গে জোট বেঁধে এখন বিেজপিকে টার্গেট করছে শাসক দল এমনই অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। সেকারণেই বিজেপি কর্মীদের উপর হামলা হচ্ছে তাঁদের খুন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। চরম রাজনৈতিক অস্থিরতা চলছে রাজ্যে আক্রমণ করেছেন দিলীপ ঘোষ।

 জয়গাঁয় আক্রান্ত দিলীপ

জয়গাঁয় আক্রান্ত দিলীপ

গতকাল আলিপুর দুয়ারের জয়গাঁয় বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষের কনভয় লক্ষ্য করে ইট ছোড়া হয়। তাতে দিলীপ আহত না হলেও তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। দিলীপকে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান এবং কালো পতাকা দেখানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের হাত রয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। যদিও সেই অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। গতকাল বিজেপি রাজ্য সভাপতির উপর হামলার প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ দেখায় বিজেপি যুব মোর্চা। সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে হয় মিছিল। বেলুড় এবং শালকিয়াতেও প্রতিবাদ মিছিল করে বিজেপি।

 পাল্টা আক্রমণ দিলীপকে

পাল্টা আক্রমণ দিলীপকে

বিজেিপর অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম দাবি করেছেন খুন, জখমের রাজনীতি তৃণমূল কংগ্রেস করে না। তৃণমূল গান্ধীবাদি। এসব বিজেপি করে থাকে। তাই কারা দোষী তা আইন খুঁজে বের করবে। আইন আইনের পথে চলবে বলে পাল্টা মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম।

English summary
BJP Bengal Chief Dilip Ghosh slams TMC after Jaigaon attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X