• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন শুরুর প্রস্তুতি শেষ বিধাননগর পুলিশের

  • By অভীক
  • |

আগামী এক সপ্তাহ লকডাউন। বৃহস্পতিবার বিকেল থেকেই তা কার্যকর হবে। তার আগে পুরোপুরিভাবে লকডাউন শুরুর প্রস্তুতি নিচ্ছে বিধান নগর পুলিশ কমিশনারের অন্তর্গত বিভিন্ন থানা‌। বিধান নগর কমিশনারেটের মধ্যে ১১ টি কন্টেইনমেন্ট জোন আছে। সেইমতো প্রত্যেকটি থানাকে কঠোরভাবে জাতের লোকটা গণ মানা হয় তার প্রস্তুতি নিতে বলা হয়েছে পুলিশ কমিশনারের তরফের।

লকডাউন শুরুর প্রস্তুতি শেষ বিধাননগর পুলিশের

এদিন সল্টলেকের পূর্ব থানার অন্তর্গত এলাকায় পুলিশ মাইকিং চলছে। এছাড়াও বিই ব্লকের ৩১ নম্বর ওয়ার্ড এর বিই ২৩২ থেকে ২৪৯ এলাকায় পুলিশ ব্যারিকেট দিয়ে দিয়েছে। দত্তাবাদের ৩৯ নাম্বার ওয়ার্ডের বারপাড়া ব্যারিকেট দিয়ে ঘিরে দিয়েছে পুলিশ।

ছাড়াও অন্যান্য এলাকাতেও একইভাবে বেরিকেড দিয়ে ঘিরে দেওয়া হচ্ছে এই এক সপ্তাহ ধরে কঠোর লকডাউন পালনের জন্য। এদিন বিধান নগরে কন্টেইনমেন্ট জোন নিয়ে জয়েন্ট সিপি ররেন্দ্র নাথ ব্যানার্জি জানান, লেকটউন থানা এলাকায় পাঁচটি, বাগুইআটি থানা এলাকায় একটি, বিধান নগর দক্ষিণ থানা এলাকায় তিনটে এবং বিধান নগর উত্তর থানা এলাকায় দুটো কন্টেইনমেন্ট জোন রয়েছে। প্রত্যেকটা থানাকে অ্যালার্ট করে দেওয়া হয়েছে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য।

তিনি আরো জানান, বিধান নগর পুলিশ কমিশনারেটের উদ্যোগে সকাল থেকে মাইকিং চলছে,ব্যানার লাগানাে হচ্ছে, কন্টেইনমেন্ট জোনে যে বিধি নিষেধ আছে সব কটাই যাতে মানা হয় সেটা দেখা হবে। পথচলতি সাধারণ মানুষ যাতে মাস্ক ইউজ করে। বাইরের কাজে বেরোনো মানুষজন যাতে সােশ্যাল ডিস্টেন্স মেন্টেন করে এবং কোনো রকম আননেসেসরী মুভমেন্ট না করে তা দেখা হবে। জরুরী কাজ ছাড়া বাইরে কাউকে এলাও করা হবে না। ভিকেলস মুভমেন্ট টোটাল রেস্টিকটেট হবে। এবং ইমারজেন্সি সার্ভিস ছাড়া কাউকে বাইরে বেরোতে দেওয়া হবে না। এবং কনটেইনমেন্ট জোনগুলোতে বাঁশ ও ব্যারিকেট দিয়ে ঘিরে দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

মেলে না স্বাস্থ্যসাথী প্রকল্পে পরিষেবা, মত সুজনের

লকডাউনের জন্য কেমন প্রস্তুতি মুর্শিদাবাদে

English summary
bidhannagar police completes process and preparation for lockdown in Saltlake
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X