• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পত্তি নিয়ে ছেলে-বউমার সঙ্গে বিবাদ, বন্ধুকে বলেছিলেন 'বাঁচতে চাই না',রহস্য বাড়ছে শর্বরীর মৃত্যুতে

বৃহস্পতিবার রাতে বাড়ির শৌচাগারে উদ্ধার হয় জনপ্রিয় ডিজাইনার শর্বরী দত্তের দেহ। এই নিয়ে রহস্য আরও দানা বাঁধতে শুরু করেছে। সূত্রের খবর সম্প্রতি সম্পত্তি নিয়ে ছেলে-বউমার সঙ্গে সম্পর্কে চিড় ধরেছিল শর্বরী দত্তের। যদিও এমন কোনও সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন ছেলে। উল্টে তিনি দাবি করেছেন কয়েকদিন আগেই তাঁর মায়ের সঙ্গে দেখা হয়েছিল। দুজনের মধ্যেই স্বাভাবিক কথোপকথনও হয়।

শর্বরী দত্তের অস্বাভাবিত মৃত্যু

শর্বরী দত্তের অস্বাভাবিত মৃত্যু

বুধবার রাতে ডিজাইনার শর্বরী দত্তের মৃত্যু হয়। বাড়ির শৌচাগার থেকে উদ্ধার হয় তাঁর দেহ। যদিও পুলিস পৌঁছনোর আগেই তাঁকে বিছানায় শুয়ে দেওয়া হয়েছিল। কীভাবে শর্বরী দত্তের মৃত্যু হল এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। শর্বরি দত্ত শৌচাগারে জ্ঞান হারিয়েছিলেন বলে দািব করা হয় পরিবারে পক্ষ থেকে। কিন্তু তাঁর মাথা কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পায়ে গোড়ালির কাছে একটি কাটা দাগ রয়েছে। সেটি তাজা। কীকীভাবে হল তা খতিয়ে দেখা হচ্ছে।

সম্পত্তি নিয়ে বিবাদ

সম্পত্তি নিয়ে বিবাদ

সম্প্রতি সম্পত্তি নিয়ে ছেলে-বউমার সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছিল শর্বরী দত্তের। এমনই জানতে পেরেছে পুলিস। যদিও ছেলে দাবি করেছেন সেরকম কোনও সমস্যা তাঁর মায়ের সঙ্গে ছিল না। কয়েকদিন আগেও মায়ের সঙ্গে দেখা হয়েছে। স্বাভাবিক ভাবেই কথা বলেছিলেন শর্বরী।

মানসিক অবসাদ

মানসিক অবসাদ

মানসিক অবসাদ গ্রস্ত হয়ে পড়েছিলেন শর্বরী। এমনও জানা যাচ্ছে। সম্প্রতি নিজের এক ঘনিষ্ঠ বন্ধুর কাছে তিনি বলেছিলেন আর বাঁচতে চান না। স্বামীর মৃত্যুর পর থেকে তিনি ভীষণ একা হয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন তাঁর বান্ধবী। এই ঘটনার ছেলের কোনও ভূমিকা রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

শোকস্তবদ্ধ টলিউড

শোকস্তবদ্ধ টলিউড

ডিজাইনার শর্বরী দত্তের আকস্মিক মৃত্যুর খবরে স্তম্ভিত টলি পাড়া। ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে অঙ্কুশ সকলেই খবর শুনে চমকে গিয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির বড় ক্ষতি হয়ে গেল বলে মনে করছে সেলিব্রিটি মহল। তারকা ডিজাইনারের প্রয়াণো শোক প্রকাশ করেছেন টালিগঞ্জের তারকারা।

ছবি সৌ:ইউটিউব

বাংলায় আরও এক নক্ষত্র পতন, প্রয়াত ডিজাইনার শর্বরী দত্ত

English summary
Bengali Designer Sharbari Duttas death mystry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X