• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্নের সামনে ধর্নার আগেই বলবিন্দরের ন্যায় বিচারের আশ্বাস, করমজিৎকে পুজোর উপহার মুখ্যমন্ত্রীর

বিজেপির নবান্ন অভিযানে অস্ত্রসহ গ্রেফতার বলবিন্দর সিংয়ের মুক্তির দাবিতে আজই নবান্নের সামনে অনশনে বসার কথা ছিল তাঁর স্ত্রী করমজিৎ কউরের। তার আগেই পদক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী। বলবিন্দরের ন্যায় বিচারের আশ্বাস দিয়ে তাঁর স্ত্রীকে পুজোর উপহার পাঠিয়েছেন মমতা। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়েছেন শিরোমণি অকালি দলের নেতা ও দিল্লির শিখ গুরুদ্বার কমিটির প্রেসিডেন্ট মনজিন্দর সিং সিরসার।

ন্যায় বিচারের আশ্বাস

ন্যায় বিচারের আশ্বাস

বিজেিপর নবান্ন অভিযানে গ্রেফতার হয়েছিল বলবিন্দর সিং। তার কাছে অস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল যুব মোর্চার দেহরক্ষীকে। তাঁর মুক্তির দাবিতে সরব হয়েছিলেন স্ত্রী এবং বিভিন্ন শিখ সংগঠনগুলি। গতকাল বলবিন্দরের মুক্তির দাবিতে নবান্নের সামনে অনশনে বসার হুমকি দিয়েছিলেন তাঁর স্ত্রী করমজিৎ কউর। তার আগেই পদক্ষেপ করলেন মমতা। বলবিন্দরের ন্যায় বিচারের আশ্বাস দিলেন তিনি। রাজ্যপুলিসের ডিজি করমজিৎ কউরকে বলবিন্দরের ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন।

করমজিৎ কউরকে উপহার

করমজিৎ কউরকে উপহার

বলবিন্দরের স্ত্রী করমজিৎ কউরকে আশ্বস্ত করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজোর উপহার পাঠিয়েছে। একটি সালোয়ার স্যুট উপহার দিয়েছেন মুখ্যমন্ত্রী। মমতার এই সৌজন্যর জন্য তাঁতে ধন্যবাদ জািনয়েছেন দিল্লির শিখ গুরুদ্বার কমিটির প্রেসিডেন্ট মনজিন্দর সিং সিরসার। তিনিও মুখ্যমন্ত্রী কাছে বলবিন্দরের মুক্তির আবেদন জানিয়েছিলেন।

অনশনের হুমকি

অনশনের হুমকি

বলবিন্দরের মুক্তির দাবিতে নবান্নের সামনে অনশনে বসার হুমকি দিয়েছিলেন তাঁর স্ত্রী করমজিৎ কউর। গতাকাল তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন সকাল ১১টা থেকে তিনি অনশনে বসবেন। যতক্ষণ না মমতা সরকার বলবিন্দরের মুক্তির দাবি জানান ততক্ষণ অনশন চলবে বলে জানিয়েছিলেন তিনি।

রাজ্যপালের কাছে দরবার

রাজ্যপালের কাছে দরবার

বিজেপির নবান্ন অভিযানে গ্রেফতার বলবিন্দর সিংয়ের মুক্তির দাবিতে রাজ্যপালের কাছে দরবার করেছিলেন তাঁ স্ত্রী। বিজেপি নেতারা বলবিন্দর কউরের স্ত্রী ও ছেলেকে রাজ্যপালের কাছে নিয়ে গিয়েছিলেন। দিলীপ ঘোষ অভিযোগ করেছিলেন বলবিন্দরের কাছে লাইসেন্স পিস্তল রয়েছে তাই তাঁকে মামলা দিতে পারবে না পুলিস।

English summary
Bengal CM Mamata Banerjee asure Balbindar Sing wife send gift for Durga Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X