• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমের প্রস্তাবে ‘না’ তরুণীর, প্রতিশোধ নিতে খাস কলকাতায় অ্যাসিড হামলা

খাস শহর কলকাতাতেই এবার ঘটে গেল অ্যাসিড হামলার ঘটনা। দিনদুপুরে বেহালার পর্ণশ্রীতে দোকানে কেনাকাটা করতে গিয়ে অ্যাসিড হামলার মুখে পড়েন মহিলা। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই স্থানীয় এক যুবক এই হামলা চালায় বলে অভিযোগ। আক্রান্ত মহিলা বর্তমানে হাসপাতালে ভর্তি। তার মুখ লক্ষ্য করে অ্যাসিড বাল্ব ছোড়া হলেও, তা লক্ষ্যভ্রষ্ট হয়ে তার পায়ে পড়ে। তবে কপালজোরে তিনি বেঁচে যান।

প্রেমের প্রস্তাবে ‘না’ তরুণীর, প্রতিশোধ নিতে খাস কলকাতায় অ্যাসিড হামলা

আ্যাসিড-আক্রান্ত মহিলার অভিযোগ, সুব্রত বসু নামে স্থানীয় এক যুবক তাঁকে বেশ কিছুদিন ধরেই বিরক্ত করছিল। তাঁকে প্রেমের প্রস্তাব দেয় ওই যুবক। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করতেই প্রতিশোধ নিতে অ্যাসিড হামলা চালানো হয় বলে অভিযোগ। তিনি পর্ণশ্রী থানায় সুব্রত বসুর নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

এদিন দুপুরে পর্ণশ্রীর গাবতলায় একটি দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন ওই মহিলা। তখনই যুবক মহিলাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে। অ্যাসিড লক্ষ্যভ্রষ্ট হয়। অভিযুক্ত যুবককে পালাতে দেখে অনেকেই। তবে কিছু বুঝে ওঠার আগে সে পগার পার হয়ে যায়। আক্রান্ত মহিলা অভিযোগ করেন, শুধু প্রেম নিবেদনই নয়, তাঁকে কুপ্রস্তাব দিয়েছিল ওই যুবক।

ওই মহিলার আরও অভিযোগ, এর আগেও একাধিকবার তার উপর হামলা চালানো হয়। কখনও গরম জল ছোড়া হয় তাঁকে লক্ষ্য করে। কখনও গায়ে লঙ্কার গুড়ো ছিটিয়ে দেওয়া হয়। তখন অবশ্য থানায় অভিযোগ করেননি তিনি। এবার থানায় অভিযোগ করার পরই পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

English summary
Being refused in love a young man attacks with acid in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X