• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিবিআইকে ১০০% সহযোগিতা, কোনও বেনামি সম্পত্তি নেই! নিজাম প্যালেস থেকে বেরনোর পথে বিস্ফোরক অনুব্রত মণ্ডল

Google Oneindia Bengali News

সিবিআই (CBI) সূত্রে বারে বারে বীরভূমের (Birbhum) জেলা তৃণমূল (Trinamool Congress) সভাপতির বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনা হয়েছে। এদিন সকালে তাঁকে আলিপুর কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়ার সময় প্রশ্ন করা হলে তিনি বলেন, ১০০ শতাংশ সহযোগিতা (cooperation) করছেন। পাশাপাশি সম্পত্তির (Property) কথা তুলে প্রশ্ন করলে তিনি দাবি করেন, কোনও বেনামি সম্পত্তি নেই। এদিন অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষার পরে তাঁকে নিয়ে আসানসোলের দিকে রওনা দেয় সিবিআই।

 সকালেই নিজাম প্যালেস থেকে কমান্ড হাসপাতালে

সকালেই নিজাম প্যালেস থেকে কমান্ড হাসপাতালে

এদিন সকাল সাতটার আশপাশে অনুব্রত মণ্ডলকে নিয়ে নিজাম প্যালেস থেকে রওনা দেও সিবিআই-এর বিশাল কনভয়। সেই কনভয় রয়েছেন অন্তত ৬০ জন সিআরপিএফ জওয়ান। তাঁকে আদালতের নির্দেশ মতো স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। এবং তার রিপোর্ট আদালতে পেশ করতে হচ্ছে।
এদিন স্বাস্থ্য পরীক্ষা পরে অনুব্রত মণ্ডলকে নিয়ে সিবিআই-এর কনভয় দীর্থ পথ পেরিয়ে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে যাবে। প্রসঙ্গত এদিনই অনুব্রত মণ্ডলের ১০ দিনের সিবিআই হেফজত শেষ হচ্ছে।

আত্মবিশ্বাসী অনুব্রত, সিবিআইকে ১০০ শতাংশ সহযোগিতা

আত্মবিশ্বাসী অনুব্রত, সিবিআইকে ১০০ শতাংশ সহযোগিতা

এদিন নিজাম প্যালেস থেকে বেরনোর পরে অনুব্রত মণ্ডলকে যথেষ্টই আত্মবিশ্বাসী দেখিয়েছে। সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, সিবিআই তার বিরুদ্ধে অভিযোগ করছে, তিনি জিজ্ঞাসাবাদে সহযোগিতা করছেন না। অনুব্রত মণ্ডল জবাব দেন, তিনি ১০০ শতাংশ সহযোগিতা করছেন। পাশাপাশি তাঁর এবং পরিবারের অন্যদের নামে বিভিন্ন ব্যাঙ্ক থেকে ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিট উদ্ধারের দাবি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বলুক সিবিআই। তাঁর বেনামী কোনও সম্পত্তি নেই বলেও দাবি করেন অনুব্রত মণ্ডল।

ফের হেফাজতে নেওয়ার আবেদন জানাতে পারে সিবিআই

ফের হেফাজতে নেওয়ার আবেদন জানাতে পারে সিবিআই

সিবিআই সূত্রে খবর এদিন অনুব্রত মণ্ডলকে আদালতে হাজির করানো হলে, তাঁকে ফের হেফাজতে নেওয়ার ব্যাপারে আবেদন জানাতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

রাইস মিলে তল্লাশি ও মেয়ের বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ

রাইস মিলে তল্লাশি ও মেয়ের বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ

ফের সিবিআই-এর হেফাজতে নেওয়ার আবেদন প্রসঙ্গে বেশ কিছু তথ্য উঠে আসছে। সিবিআই সূত্রে দাবি করা হয়েছে, শুক্রবার বোলপুরের ভোলে ব্যোম রাইস মিলে ঢুকতে গিয়ে যেমন তাদের বাধা দেওয়া হয়েছে, অন্যদিকে চালকলের ভিতরে একের পর এক ঝকঝকে গাড়ির বিপুল সম্ভাব পাওয়া গিয়েছে। সেখানে থাকা তিনটি গাড়ি অনুব্রত মণ্ডলের নামে নয়। সিউড়ির এক গাড়ি ব্যবসায়ীকে হুমকি দিয়ে গাড়ি আটকে রেখে দেওয়ার অভিযোগও সরাসরি উঠেছে।
এছাড়াও অনুব্রত মণ্ডলের মেনে সুকন্যা মণ্ডল সিবিআই আধিকারিকদের জিজ্ঞাসাবাদে সহযোগিতা করেননি, কথা বলতে অস্বীকার করেছেন সিবিআই আধিকারিকদের সঙ্গে। সেই তদন্তের প্রক্রিয়া সম্পূর্ণ করতেও সময় লাগবে সিবিআই-এর।

English summary
Before going to court Anubrata Mondal claims 100% cooperation with CBI and no property in others name
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X