• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের আগে রাজ্য রাজনীতিতে নতুন জল্পনা? রাজভবনে সৌরভ গঙ্গোপাধ্যায়

  • |

বাংলার ভোটকে কেন্দ্র করে রাজ্য রাজনীতিতে নতুন জল্পনা! রবিবার রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই সভাপতির রাজনীতিতে যোগদানের সম্ভাবনা সাম্প্রতিক সময়ে বারবার খবরের শিরোনামে উঠে এসেছে।

কলকাতাঃ রাজভবনে রাজ্যপালের সাথে ১ ঘন্টার বৈঠকে সৌরভ গঙ্গোপাধ্যায়, জল্পনা তুঙ্গে সৌরভকে নিয়ে

এর মাঝেই রবিবার বিকেলে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে পৌঁছেছেন মহারাজ। সন্ধ্যেতেই সৌরভের সঙ্গে সাক্ষাতের জন্য সময় দিয়েছেন রাজ্যপাল। বিকেল ৪.৪০ মিনিটে সৌরভ রাজভবনে পৌঁছন।

এই সাক্ষাৎ সৌজন্যমূলক বলে জানা গেলেও বর্তমানে বাংলায় ভোটার হাওয়ার পরিস্থিতির মাঝে, বছর শেষের রবিবারে সৌরভের রাজভবনে যাওয়া নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে।

সৌরভের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে বিভিন্ন সময়ে জল্পনা

সৌরভের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে বিভিন্ন সময়ে জল্পনা

এই প্রথমবার নয়, ভারতের প্রাক্তন অধিনায়কের রাজনীতিতে যোগদান নিয়ে এর আগেও বারবার জল্পনা তৈরি হয়েছে। সৌরভ দেশের ক্রিকেট প্রশাসনে থাকলেও রাজনীতিতে আসা নিয়ে একাধিকবার জল্পনা উসকে দিয়েছেন। আগামী দিনে তাঁকে রাজনীতির পথে পা মারাতে দেখা যাবে কিনা, সাম্প্রতিক সময়ে সেই প্রশ্ন ছুঁড়ে দিলে, হাসি মুখে ডাক করে 'সময়েই সব জানা যাবে, এখনই এই নিয়ে ভাবিনি' বলে জল্পনা জিইয়ে রেখেছেন মহারাজ।

বাম-তৃণমূল-বিজেপি,রাজনীতির নেতাদের সঙ্গে সম্পর্ক ভালো সৌরভের

বাম-তৃণমূল-বিজেপি,রাজনীতির নেতাদের সঙ্গে সম্পর্ক ভালো সৌরভের

বাম আমলে, অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভের সুসম্পর্কের কারণে বারেবারেই জল্পনা তৈরি হয়েছে। পরবর্তী সময় তৃণমূল সুপ্রিমো ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের বিভিন্ন নেতার সঙ্গে মহারাজের সুসম্পর্ক রয়েছে। বাম-তৃণমূলের পাশাপাশি গেরুয়া শিবিরের সঙ্গেও সৌরভের সম্পর্ক দারুণ।

সৌরভের রাজনীতিতে প্রবেশ নিয়ে স্ত্রী ডোনার কী মত

সৌরভের রাজনীতিতে প্রবেশ নিয়ে স্ত্রী ডোনার কী মত

অতীতে সৌরভের রাজনীতিতে যোগ দেওয়া সম্ভাবনায় স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন। 'সৌরভ রাজনীতিতে যোগ দিলেও সেখানে টপ করবে' বলে ডোনা অতীতে প্রতিক্রিয়া দিয়েছেন।

তবে কি গেরুয়া শিবিরে সৌরভ

তবে কি গেরুয়া শিবিরে সৌরভ

দেশের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টকে পেতে বিজেপির থেকে তৎপরতা রয়েছে বলে রাজনৈতিক মহলে নানা জল্পনা রয়েছে। বিশেষ করে দেশের সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পুত্র জয় শাহের সঙ্গে সৌরভের সুসম্পর্ক। ভারতীয় ক্রিকেট বোর্ডে সৌরভ সভাপতি ও জয় শাহ সচিব পদে রয়েছেন। তাই জয়ের হাত ধরেই সৌরভ বিজেপিতে আসতে পারেন বলে জল্পনা রয়েছে।

 বাংলায় পরবর্তী মুখ্যমন্ত্রীর মুখ কি সৌরভ?

বাংলায় পরবর্তী মুখ্যমন্ত্রীর মুখ কি সৌরভ?

প্রসঙ্গত বাংলায় ভোটে জিততে রাজ্যে বড় মুখের খোঁজে বিজেপি। অন্যদিকে ভোটে জিতলে বাংলার ভূমিপুত্রই মুখ্যমন্ত্রী হবে বলে অমিত শাহ ইঙ্গিত দিয়েছেন। আর এখানেই তাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম হাওয়ায় ভাসছে। সেক্ষেত্রে ভোটে জয়ের পর অরাজনৈতিক ব্যক্তিত্ব সৌরভকে মুখ্যমন্ত্রী করে বিজেপি চমক দিতে পারে বলেও জল্পনা। এর মাঝেই রবিবার রাজ্যপালের সঙ্গে সৌরভের সৌজন্য সাক্ষাৎ, নতুন করে আরও জল্পনা বাড়িয়ে দিল।

English summary
Bcci President Sourav Ganguly reach Governor house to meet Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X