• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজোতেও 'রাজনীতি'র যুদ্ধ! সেয়ানে সেয়ানে লড়াই মোদী-মমতার দলের

বাংলার জনজীবনে আষ্টেপৃষ্টে জড়িয়ে আছে রাজনীতি। যার ছাড় নেই সব থেকে বড় উৎসবে। দিন কয়েক আগে পুজোর অনুষ্ঠানে যাওয়া ফিরহাদ হাকিমকে নিয়ে একটি ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে বিজেপি। এরই পাল্টা তৃণমূলের তরফে একটি ছবি নিয়ে প্রচার চালানো হচ্ছে। যার মূল চরিত্র দিলীপ ঘোষ। যদিও দিলীপ ঘোষের তরফে এমন ঘটনার কথা অস্বীকার করা হয়েছে।

পুজোতেও রাজনীতির লড়াই

পুজোতেও রাজনীতির লড়াই

পুজোতেই চলছে রাজনীতির লড়াই। কলকাতা-সহ আশপাশের এলাকায় যতদূর যায়, পুজো কমিটিগুলির মাথায় তৃণমূলের নেতারাই। বাম আমলেও এর চল ছিল। তবে বাম নেতারা কোনও কোনও পুজো কমিটিতে যুক্ত থাকলেও, কাজ করতেন পিছন থেকে।

পুজোয় অ্যাডভান্টেজ সরকারি দলের

পুজো কমিটিগুলিকে ১০ হাজার টাকা করে সাহায্য দেওয়ার ব্যাপারে স্থগিতাদেশ দেয়নি সুপ্রিম কোর্ট। সেদিক থেকে অ্যাডভান্টেজ সরকারি দলের। বিরোধীদের অভিযোগ পুজো কমিটিগুলিকেও নিজের দলের অধীনে আনতে চান তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী। এক্কেবারের সরাসরি দখলদারি, অভিযোগ বিরোধীদের।

ফিরহাদ হাকিমের ছবি ভাইরাল

দিন কয়েক আগে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। সেখানে মূর্তির দিকে পা দিয়ে থাকা মন্ত্রীর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিজেপির সমর্থকদের তরফে প্রচারে মন্ত্রীর বিরুদ্ধে দেবীকে অসম্মানের অভিযোগ আনা হয়। যদিও ছবিটি নিয়ে বিশেষ কোনও প্রতিক্রিয়া দেননি মন্ত্রী।

পাল্টা প্রচার তৃণমূল সমর্থকদের

সোশ্যাল মিডিয়ায় খানিকটা ফিরহাদ হাকিমের ভাইরাল হওয়া ছবির পাল্টা হিসেবে প্রচারে নেমেছে তৃণমূল সমর্থকরা। সেখানে একটি ছবি দিয়ে দাবি করা হচ্ছে, দিলীপ ঘোষ প্যান্ডেলের ভিতর থেকে ফিতে কেটে পুজোর উদ্বোধন করছেন।

দিলীপ ঘোষের জবাব

দিলীপ ঘোষের জবাব

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জবাব, এবছর তিনি কোনও পুজোর উদ্বোধনই করেননি। তৃণমূলের চাপে বিরোধী কেউই কোনও পুজো উদ্বোধনে অংশ নিতে পারেননি বলে অভিযোগ করেছেন তিনি। তবে বিষয়টি নিয় ছবি বিকৃতির অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

English summary
Battle of politics in the Durga puja also between BJP and TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X