• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সুদীপ্ত সেনের চিঠির তদন্ত করতে সিবিআইকে অনুমতি ব্যাঙ্কশাল আদালত

  • By Aveek
  • |
Google Oneindia Bengali News

সারদা-কাণ্ডে বেআইনি আমানতকারী সংস্থা সারদার কর্ণধার সুদীপ্ত সেনের চিঠির তদন্ত করতে কেন্দ্রীয় সংস্থা সিবিআইকে অনুমতি দিল ব্যাঙ্কশাল আদালত। সোমবার এই অনুমতি দেন ব্যাঙ্কশ্যাল আদালতের মুখ্য বিচারক দীপাঞ্জন সেন। এদিন সুদীপ্ত সেনের লেখা ওই চিঠি তদন্তের জন্য সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়েছে।

সুদীপ্ত সেনের চিঠির তদন্ত করতে সিবিআইকে অনুমতি আদালত

মামলাকারীর তরফে আইনজীবী অয়ন চক্রবর্তী জানান, বর্তমানে প্রেসিডেন্সি সংশোধনাগারে রয়েছেন সারদা কর্তা। সেখান থেকেই গত ডিসেম্বর মাসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে একটি চিঠি লেখেন বলে জানা যায়।

জেলবন্দি কেউ কোনও কর্তৃপক্ষের কাছে পিটিশন করতে গেলে তা সংশোধনাগারের সুপার ও এডিজি-র (কারা) মারফৎ করতে হয়। ১৮ পাতার ওই চিঠিতে বেশ কয়েকজন প্রভাবশালী নেতার নাম উল্লেখ করা রয়েছে বলে জানা যায়। পাশাপাশি, যারা সুদীপ্ত সেনের কাছ থেকে কোটি কোটি টাকা নিয়েছেন বলেও দাবি করা হয়েছে ওই চিঠিতে।

Recommended Video

সুদীপ্ত সেনের চিঠিকে সিবিআই তদন্তের আওতায় আনা হোক, নির্দেশ আদালতের

এদিন ওই চিঠির সত্যতা যাচাই করতে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে সিবিআই তদন্তের আর্জি জানান তাঁর মক্কেল কুণাল ঘোষ। তার আবেদনের প্রেক্ষিতেই সিবিআইকে ওই চিঠির সত্যতা যাচাইয়ের অনুমতি দিয়েছে আদালত।

English summary
Banksal court allows CBI to probe Sudipta Sen's letter in sarda scam.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X