• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জল গড়িয়ে ছিল রাজভবন অবধি! অবশেষে দীর্ঘ টানাপোড়েনের পর জামিনে মুক্ত বলবিন্দর সিং

  • By অভীক
  • |

চলতি মাসের শুরুতেই বিজেপির নবান্ন অভিযান ঘিরে প্রশ্নের মুখে রাজ্য প্রশাসনের ভূমিকা। প্রশ্ন ওঠে জলকামানে নীল রঙের ব্যবহার নিয়েও। এরইমাঝে মিছলের মধ্যেই বন্দুকধারী বলবিন্দরের সিংয়ের গ্রেফতারির সময় তার পাগড়ি টেনে খুলে নেওয়ায় ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে কাঠগড়ায় তোলা হয় রাজ্য পুলিশকে। এবার হাওড়া আদালতের রায়ে এদিন জামিনে মুক্তি পেলেন বলবিন্দর।

জল গড়িয়ে ছিল রাজভবন অবধি! অবশেষে দীর্ঘ টানাপোড়েনের পর জামিনে মুক্ত বলবিন্দর সিং

অন্যদিকে লাইসেন্স-সহ বন্দুকের ছবি টুইট করায় হাওড়া সিটি পুলিশের ভূমিকারও রীতিমতো সমালোচনা করতে দেখা যায় বিচারককে। সূত্রের খবর, আড়াই হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিনে মু্ক্তি পেয়েছেন বলবিন্দর সিং। এদিকে অক্টোবরের ৮ তারিখের বিজেপির মিছিল থেকে গ্রেফতারির সময় দেখা যায় ধস্তাধস্তিতে পাগড়ি খুলে যায় বলবিন্দরের। আর তাতেই শিখ সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে সরব হয় গেরুয়া শিবির থেকে শুরু করে সমাজের বিভিন্ন অংশ মানুষই। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের হস্তক্ষেপের দাবি তোলেন ক্রিকেটার হরভজন সিংও।

অন্যদিকে এই ঘটান পরেই চাপের মুখে পড়ে ঘটনা সম্পর্কে বিবৃতি দিতে দেখা যায় পশ্চিমবঙ্গ পুলিশকে। পুলিশ কর্মীরা শুধু তাদের কর্তব্য পালন করছিলেন, কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য এই কাজ করা হয়নি বলেও সাফ জানানো হয় পশ্চিমবঙ্গ পুলিশের তরফে। এদিকে বলবিন্দরের মুক্তির দাবিতে দফায় দফায় রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন বলবিন্দরের স্ত্রী এবং শিখ সম্প্রদায়ের অনেক মানুষই। এই প্রহঙ্গে মুখ্যমন্ত্রীকে খোঁচা দিয়েও একাধিক টুইট করেন রাজ্যপাল। অবশেষে দীর্ঘ টানাপোড়েনের পর বলবিন্দরের মুক্তি পদ্ম শিবিরে নতুন করে অক্সিজেন যোগাবে বলেই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Puja Special : কলকাতাঃ হাইকোর্টের রায়ের পরই মণ্ডপে পুলিশের করোনা সচেতনতায় মাইকিং

লাদাখ সংঘাতের মাঝে 'স্ট্যান্ড অফ অ্যান্টি ট্যাঙ্ক' মিসাইলের সফল উৎক্ষেপণ ভারতের! চড়ল পারদ

English summary
Balwinder Singh released on bail who arrested with firearms in BJP's Nabanna abjijan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X