• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলবিন্দরের মুক্তির দাবিতে মরিয়া স্ত্রী, নবান্নের সামনে ছেলেকে নিয়ে অনশনের হুমকি

বিজেপির নবান্ন অভিযানে অস্ত্র সহ গ্রেফতার বলবিন্দর সিংয়ের মুক্তির দাবিতে এবার চরম পথ বেছে নিলেন তাঁর স্ত্রী। ছেলেকে বিয়ে নবান্নর সামনে অনশন অবস্থানে বসার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। গত কয়েকদিন ধরে রাজ্যপাল থেকে পুলিস প্রশাসন সকলের কাছে দরবার করে কোনও সুরাহা হয়নি। মুক্তি পাননি বলবিন্দর সিং। সেকারণেই তিনি এই পথ বেছে নিচ্ছেন বলে জানিয়েছেন।

 অনশনে বসার হুমকি

অনশনে বসার হুমকি

বিজেপির নবান্ন অভিযানে অস্ত্র সহ গ্রেফতার বলবিন্দর সিংয়ের মুক্তির দাবিতে এবার নবান্নর সামনে অনশনে বসতে চলেছেন তাঁর স্ত্রী। শনিবার সকাল ১১টা থেকে নবান্নর সামনে ছেলেকে নিয়ে অনশনে বসবেন বলে জানিয়েছেন তিনি। এই আন্দোলনে তিনি রাজ্যের গুরুদ্বারগুলির সমর্থন চেয়েছেন।

 বলবিন্দরের মুক্তির দাবি

বলবিন্দরের মুক্তির দাবি

বিজেপির নবান্ন অভিযানে গ্রেফতার হয়েছিলেন বিজেপি যুব মোর্চার নেতার দেহরক্ষী বলবিন্দর সিং। তাঁর কাছ থেকে পিস্তল উদ্ধার করেছিল পুলিস। তারপরেই তাঁকে গ্রেফতার করা হয়। এই ঘটনার পরেই বিজেপি নেতারা বলবিন্দরের স্ত্রীকে রাজ্যপালের কাছে নিয়ে গিয়েছিলেন। সেখানে গিয়ে তাঁরা বলবিন্দরের মুক্তির দাবি জানান।

বলবিন্দরের পাগড়ি বিতর্ক

বলবিন্দরের পাগড়ি বিতর্ক

বিজেপির নবান্ন অভিযানে ধুন্ধুমার কাণ্ড ঘটে। হাওড়া ময়দানে পুলিসের ধরপাকড়ের সময় বলবিন্দরের তল্লাশি হয়। সেসময় বলবিন্দরের মাথার পাগড়ি খুলে পড়ে যায়। তার তোয়াক্কা না করেই বলবিন্দরকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়েছিল পুলিস। এই ভিডিও বিভিন্ন সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই সরব হয়েছিলেন শিখরা। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংও এই নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

ক্ষুব্ধ শিখরা

ক্ষুব্ধ শিখরা

বলবিন্দর সিংয়ের পাগড়ি খুলে যাওয়ার ঘটনায় শিখ সম্প্রদায়ের অবমাননা করা হয়েছে বলে সরব হয়েছিলেন রাজ্যের শিখ সংগঠন গুলি। এই নিয়ে বলবিন্দর সিংয়ের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন তাঁরা। বলবিন্দর সিংকে অনৈতিক ভাবে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

English summary
Balbindar Singh's wife threat to hold hunger strike infront of Nabanna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X