• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যপালের কাছে নালিশ! বৈশাখীকে 'কত ধানে কত চাল' বোঝাল তৃণমূল

যে বিপদ আঁচ করে রাজ্যপালের শরণে গিয়েছিলেন শোভন-বৈশাখী। সেই বিপদ আটকাতে পারলেন না তাঁরা। আল আমিন কলেজ থেকে বদলি করা হল শোভন চট্টোপাধ্যয়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। রামমোহন কলেজে বদলি করা হয়েছে তাঁকে। প্রচণ্ড ক্ষুব্ধ বৈশাখী অভিযোগ করেছেন এটা শান্তি মূলক একটা পদক্ষেপ করা হয়েছে কোনও রকম সাধারণ বদলি হয়নি।

 বৈশাখীকে বদলি

বৈশাখীকে বদলি

শেষ পর্যন্ত বদলির নির্দেশ এসেই গেল। মিল্লি আল আমিন কলেজ থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বদলি করা হল। রামমোহন কলেজে বদলি করা হয়েছে তাঁকে। এতে হতে চলেছে আঁচ করেই শোভনকে সঙ্গে করে রাজ্যপালের কাছে নালিশ জানিয়েছিলেন তিনি। কিন্তু তাতে হিেত বিপরীত হল। বদলি আটকাতে পারলেন না বৈশাখী। শেষ পর্যন্ত বদলির নির্দেশ মেনে নিতেই হল তাঁকে।

শোভনের বৈশাখী যোগ

শোভনের বৈশাখী যোগ

শোভনের বিজেপিতে যোগ দেওয়ার মূলে ছিলেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এমনই মনে করে রাজনৈতিক মহলের একাধিক নেতা। সেই বৈশাখীতে মজেই নিজের রাজনৈতিক কেরিয়ার নষ্ট করেছেন শোভন এমন অভিযোগ তাঁর পরিবারেরও। বিজেপিতে যোগ দেওয়ার পরেও তেমন সক্রিয় ভাবে তাঁদের দেখা যায়নি। হঠাৎ করে গত কয়েক সপ্তাবে শোভন-বৈশাখীকে নিয়ে বিজেপি শিবিরে তৎপরতা শুরু হয়। তারপরেই বৈশাখীকে আল আমিন কলেজ থেকে বদলি করা হতে পারে ইঙ্গিত মিলছিল। সেই আশঙ্কাই সত্যি হয়েছে।

ক্ষুব্ধ বিজেপি নেত্রী

ক্ষুব্ধ বিজেপি নেত্রী

আল আমিন কলেজ থেকে তাঁকে রামমোহন কলেজে বদলি করার সিদ্ধান্ত কিছুতেই মেনে নিতে রাজি নন বিজেপি নেত্রী। তিনি এটাকে শাস্তিমূলক পদক্ষেপ হিসেবেই দেখছেন। রাজ্য সরকারের এই সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেত্রী। রাজ্যপালের কাছে নালিশ জানিয়েও কোনও ফল হয়নি। আগের দিন শোভন চট্টোপাধ্যায়কে সঙ্গে করে রাজ্যপালের কাছে এই নিয়ে নালিশ জানাতে গিয়েছিলেন তিনি।

ফিরহাদের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ

ফিরহাদের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ

এই বদলির নেপথ্যে ফিরহাদ হাকিমের হাত রয়েছে বলে অভিযোগ করেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মিল্লি আল আমিন কলেজ থেকে পদত্যাগ করার পরেও তাঁর উপর অচলাবস্থা তৈরির জন্য তাঁকে দায়ী করা হচ্ছে বলে রাজ্য পালের কাছে নালিশ করেছিলেন বৈশাখী। এই চক্রান্তের নেপথ্যে রয়েছে ফিরহাদ হাকিম এমনও অভিযোগ করেছিলেন বৈশাখী।

English summary
Baishaki Banerjee transfer to other college after complaign to governor Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X