• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বিরুদ্ধে প্রার্থী ঘোষণার দিনেই জোর ধাক্কা বিজেপিতে! তালিকায় আছেন প্রচারে নেই বাবুল

Google Oneindia Bengali News

ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভোট প্রচারকের তালিকায় রাজনৈতিক সন্ন্যাস নেওয়া বাবুল সুপ্রিয়ের উপস্থিতির পরই জল্পনাটা শুরু হয়েছিল। তবে কি রাজনৈতিক সন্ন্যাসের ঘোষণা থেকে সরে আসছেন বাবুল সুপ্রিয়। তিনি নিজেই তার জবাব জিলেন। সাফ জানিয়ে দিলেন, তিনি তাঁর সিদ্ধান্তে অনড়। পুনরায় রাজনৈতিক মঞ্চে তাঁকে দেখা যাবে না।

মমতার বিরুদ্ধে প্রার্থী ঘোষণার দিনেই জোর ধাক্কা বিজেপিতে

বাবুলের সাফ কথা, তারকা প্রচারকের তালিকায় থাকলেও তিনি প্রচার করবেন না বিজেপির হয়ে। তিনি তাঁর সিদ্ধান্তে অনড় রয়েছেন। তাঁকে কোনও রাজনৈতিক কর্মসূচিতে দেখা যাবে না। কোনও রাজনৈতিক মঞ্চে তিনি উপস্থিত থাকবেন না। উল্লেখ্য, গণেশ চতুর্থীর দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী ঘোষণার পরই তারকা বক্তাদের তালিকা প্রকাশ করে বিজেপি। তাতেই জল্পনা ছড়ায়।

তবে বিজেপির প্রার্থীর হয়ে তিনি প্রচার না করলেও এদিন বিজেপির প্রার্থীকে প্রশংসায় ভরিয়ে দেন বাবুল। বাবুলের দাবি, তাঁর কথাতেই রাজনীতিতে এসেছিলেন টিবরেওয়াল। এখন তাঁকেই প্রার্থী হিসেবে বেছে নেওয়া হয়েছে। প্রিয়াঙ্কাকে এরপর তিনি সাহসী, যুক্তিবাদী ও আত্মবিশ্বাসী বিশেষণে বিভূষিত করেন।

এখানেই শেষ নয়, প্রিয়াঙ্কাকে ভবানীপুর মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী করার সিদ্ধান্ত নেওয়ার জন্য তিনি ধন্যবাদজ্ঞাপন করেন মোদী-শাহ-নাড্ডাজিকে। বাবুলের এই প্রচারের পর আরও দৃঢ় হয়েছিল তাঁর সন্ন্যাস ভঙ্গের বিষয়টি। তবে তিনি নিজে থেকেই এরপর স্পষ্ট করে দিয়েছেন সক্রিয় রাজনীতিতে বা রাজনৈতিক কর্মসূচিতে তিনি ফিরছেন না। জল্পনার শুরুতেই তিনি ইতি টেনে দেন।

বাবুলকে প্রচারক তালিকতায় ঠাঁই দেওয়া তারপর বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কার প্রশংসায় তাঁর পঞ্চমুখ হওয়ার পর নেটমাধ্যমে ট্রোলড হতে শুরু করেন তিনি। নেটিজেনরা নানা তির্যক মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেন বাবুলকে। তারপরই বাবুল আর জল্পনা বাড়তে দিলেন না। তিনি সাফ জানিয়ে দিলেন, সন্ন্যাসের সিদ্ধান্ত থেকে সরে আসছেন না বাবুল।

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ২০২১-এর নির্বাচনে বিধানসভা কেন্দ্র টালিগঞ্জে প্রার্থী হন বিজেপির। সেখানে অরূপ বিশ্বাসের বিরুদ্ধে হারের পর থেকেই জল্পনা শুরু হতে থাকে। কেন্দ্রীয় মন্ত্রিত্ব চলে যাওয়ার পর থেকেই রাজ্য রাজনীতিতে তাঁকে নিয়ে তোলপাড় পড়ে যায়। তিনি যেভাবে বিজেপির সমালোচনা শুরু করেছিলেন তাতে তাঁর বিজেপি ছাড়ার জল্পনাও শুরু হয়। ইত্যবসরে তিনি লম্বা পোস্ট করে রাজনীতি ছাড়ার কথা জানিয়ে দেন। জানান সাংসদ পদ থেকে অব্যাহতি নেওয়া কথাও। পরে জেপি নাড্ডা সঙ্গে বৈঠকের পর তিনি জানান আসানসোলবাসীর কথা ভেবে আমি সাংসদ থাকছি, তবে আর কোনও রাজনৈতিক মঞ্চে তাঁকে দেখা যাবে না।

এদিন বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের পরই প্রচারক তালিকায় দেখা যায় বাবুল সুপ্রিয়র নাম। তাতে জল্পনা বাড়ে বাবুল সুপ্রিয় প্রচারক হিসেবে থাকবেন কি না। তাঁর সম্মতি ছাড়া বিজেপি কী করে তাঁকে রাখে তালিকায়, সেটাও একটা প্রশ্ন। তবে কি তিনি রাজনীতি থেকে সরে যাওয়ার ঘোষণা থেকে সরে এলেন এই স্বল্প দিনেই।

English summary
Babul Supriyo will not campaign for BJP though his name in BJP’s campaigner list in Bhawanipur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X