• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেট্রো ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে 'ফুচকা পে চর্চা' করতে প্রস্তুত, জানালেন বাবুল সুপ্রিয়

মেট্রো রেলের জমি সমস্যা নিয়ে ইকোপার্ক অথবা গাড়িতে ফুচকা পে চর্চা করতেও তিনি প্রস্তুত। এমনই মন্তব্য করলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। ইস্ট ওয়েস্ট মেট্রোর কাজ শেষ করতে জমি সমস্যা মেটানোর গুরু দায়িত্ব তাঁর উপরেই দিয়ে গিয়েছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

মুখ্যমন্ত্রী সঙ্গে ফুচকা পে চর্চা

মুখ্যমন্ত্রী সঙ্গে ফুচকা পে চর্চা

ইস্ট ওয়েস্ট মেট্রোর কাজে দেরি হয়েছে রাজ্য সরকারে অসহযোগিতার কারণে। জমি সমস্যার কারণে মাঝ পথে রুট পরিবর্তন নিয়ে প্রবল জটিলতা তৈরি হয়েছে। যার জন্য ৩ বছর দেরি হয়ে গিয়েছে। এমনই অভিযোগ করেছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। বাকি কাজ দ্রুত যাতে শেষ হয় তার দািয়ত্ব বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়কে দিয়ে গিয়েছেন তিনি। সেই সুবাদেই মেট্রোর জমি সমস্যা সমাধানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফুচকা পে চর্চায় বসতে চান ববুল। তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী যদি তাঁকে নবান্নে সময় দিতে না পারেন তাহলে ইকোপার্ক অথবা গাড়িতে ফুচকা বা আলু কাবলি খেতে খেতে জমি সমস্যা নিয়ে আলোচনা করতে প্রস্তুত তিনি। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে ২০১৫ সালে প্রধামন্ত্রীর রাজ্য সফরে মুখ্যমন্ত্রীর গাড়িতে রাজভবন গিয়েিছলেন বাবুল সুপ্রিয়। সেসময ভিক্টোরিয়ার সামনে নেমে মুখ্যমন্ত্রীর সঙ্গে ফুচকা ও ঝালমুড়ি খেয়েছিলেন তিনি।

 মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়নি

মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়নি

ইস্ট ওয়েস্ট মেট্রোর উদ্বোধনে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়নি। এই অভিযোগে সেখানে উপস্থিত ছিলেন না রাজ্য সরকারের বা রাজ্যের কোনও প্রতিনিধি। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে মেট্রো রেল কর্তৃপক্ষ। বাবুল সুপ্রিয় এদিন জানিয়েছেন মেট্রোর অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়েছিল। বিধানসভায় এই নিয়ে মুখ্যমন্ত্রী দুঃখ প্রকাশ করেছিলেন। কেন্দ্রের বঞ্চনা নিয়ে সরব হয়েছিলেন। যদিও বাবুল সুপ্রিয় অভিযোগ করেছেন উনি কোনও মিটিংয়েই যান না, রিপোর্ট দেন না। তাই টাকাও আসে না। তবে একাধিক প্রকল্পে টাকা কেন্দ্র দিয়েছে সেগুলির উল্লেখ মুখ্যমন্ত্রী করেন না।

মমতার বিরুদ্ধে অভিযোগ রেলমন্ত্রীর

মমতার বিরুদ্ধে অভিযোগ রেলমন্ত্রীর

ইস্ট ওয়েস্ট মেট্রোর উদ্বোধনে এসে প্রকাশ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন রেলমন্ত্রী। তিনি অভিযোগ করেছেন রাজ্য সরকারের অসহযোগিতার জন্যই ইস্ট ওয়েস্ট মেট্রোর কাজে দেরি হয়েছে। সেকারণে খরচও বেড়েছে। রাজ্য সরকার জমি সমস্যা মেটাতে অসহযোগিতার জন্যই এতো দেরি বলে অভিযোগ করেছেন তিনি।

English summary
Babul Supriya says he is ready to talk mamata about metro problem in foochka pe charchha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X