• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইনসাফ চাই...বলছে কাশীপুর! সিবিআই তদন্তের দাবিতে অনড় বিজেপি

Google Oneindia Bengali News

কড়া নিরাপত্তার মধ্যেই শেষকৃত্য সম্পন্ন হল বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার। হাইকোর্টের নির্দেশে আজ শনিবার দুপুরে ময়নাতদন্ত হয় আলিপুর সেনা হাসপাতালে। আর এরপর দেহ নিয়ে আসা হয় আরজিকরে। সেখান থেকেই দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

আর সেখান থেকে কড়া নিরাপত্তায় অর্জুনের নিথর দেহ নিয়ে যাওয়া হয় বিজেপির সদর দফতরে। সেখানে বিজেপির শীর্ষ নেতারা শ্রদ্ধা জানান তাঁদের যুব নেতাকে।

এরপরেই নিয়ে যাওয়া হয় কাশীপুরে

এরপরেই নিয়ে যাওয়া হয় কাশীপুরে

বিজেপি দফতর থেকেই কর্ডন করে কাশীপুরে'র বাড়িতে নিয়ে যাওয়া হয় অর্জুনের নিথর দেহ। পাড়ার ছেলের মৃত্যু! এখনও যেন কেউ মেনে নিতে পারছেই না। আর তাই দেহ পৌঁছতেই শোকে ভেঙে পড়ে গোটা এলাকায়। সবাই মিলে একযোগে শেষ শ্রদ্ধা জানান অর্জুনকে। আপদে-বিপদে সবসময়ে পাশে থাকা পাড়ার ছেলেটা যে নেই এখনও কেউ যেন বিশ্বাসই করতে পারছেন না। সেখানে কিছুক্ষণ দেহ থাকার পরেই নিমতলা মহাশশ্মানে নিয়ে যাওয়া হয় মৃতদেহ।

শেষ বেলায় পা মেলান বিজেপি নেতারা

শেষ বেলায় পা মেলান বিজেপি নেতারা

কাশীপুরের বাড়িতে অর্জুনের দেহ কিছুক্ষণ রাখা হয়। পরিবার এবং পাড়ার সদস্যরা তাঁকে শেষ শ্রদ্ধা জানান। আর এরপরেই নিমতলায় নিয়ে যাওয়া হয় অর্জুনের দেহ। শেষ যাত্রায় পা মেলান বিজেপির একাধিক শীর্ষ নেতারা। ছিলেন রাহুল সিনহা, সুকান্ত মজুমদার সহ রাজ্য বিজেপির একাধিক শীর্ষ নেতারা। তবে এদিন পুলিশের তরফে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। গোটা যাত্রা পথে পুলিশের তরফে কড়া নিরাপত্তা করা হয়।

রাজ্যের বিভিন্ন অংশে বিক্ষোভ

রাজ্যের বিভিন্ন অংশে বিক্ষোভ

যুব নেতা অর্জুনের মৃত্যুর পর থেকেই উত্তাল রাজ্য-রাজনীতি। ঘটনার পরেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সরজমিনে খতিয়ে দেখেন অমিত শাহ। শুধু তাই নয়, বিজেপির তরফে এই ঘটনার তীব্র প্রতিবাদও জানানো হয়। যার রেশ থাকল আজ শনিবারও। রাজ্যের বিভিন্ন জায়গাতে ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখানো হয়। সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভ দেখান বিজেপির যুব মোর্চার সদস্যরা। যা নিয়ে আজও উত্তাল হয় বাংলার বিভিন্ন অংশে।

নৃশংস হত্যাকাণ্ড দেখলাম

নৃশংস হত্যাকাণ্ড দেখলাম

এই ঘটনা প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, আরও একটা নৃশংস হত্যাকাণ্ড দেখলাম। পুলিশ প্রশাসন তদন্ত করলেও তদন্তে কোনও ভরসা নেই বলেই জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। বলেন, হাইকোর্টে আবেদন করা হয়েছে সিবিআই তদন্তের জন্য। তবে মৃত্যু নিয়ে যে রহস্য তৈরি হয়েছে সে প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, স্পষ্ট বোঝা যাচ্ছে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে পরিবারের তরফেও সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে। মৃত অর্জুনের মা'য়ের বক্তব্য, ছেলের মৃত্যুর ইনসাফ চাই...

English summary
Arjun Chaurasia's deadbody reached his home, family wants CBI investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion