• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একা নাড্ডায় হবে না, একুশের ভোটের শাহই শেষ কথা, দুর্গাপুজোর আগেই বাংলায় ঘাঁটি গড়বেন বিজেপির চাণক্য

দলের সর্বভারতীয় সভাপতি হলেও শুধুমাত্র জেপি নাড্ডার উপর দায়িত্ব দিয়ে শান্তি পাচ্ছেন না অমিত শাহ। বাংলার বিধানসভা নির্বাচনে সমীকরণ বদলাতে নিজের হাতেই দায়িত্ব রাখছেন বিজেপির চাণক্য অমিত শাহ। দিল্লির বৈঠকে বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে বৈঠকে এমনই ইঙ্গিত মিলেছে। বাংলার সংগঠনকে ভোটমুখী করে গড়ে তুলতে দুর্গাপুজোর আগেই রাজ্যে আসছেন তিনি।

 পুজোর আগেই রাজ্যে অমিত

পুজোর আগেই রাজ্যে অমিত

দুর্গাপুজোর আগেই রাজ্যে আসছেন বিজেপি নেতা অমিত শাহ। ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত কলকাতায় থাকবেন তিনি। সঙ্গে আসছেন জেপি নাড্ডাও। সেই কয়েকদিনের মধ্যে বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে একাধিক বৈঠক করবেন তিনি। সূত্রের খবর ১০টি ভার্চুয়াল বৈঠকও করবেন অমিত শাহ এবং জেপি নাড্ডা।

 দলকে ভোটমুখী করার উদ্যোগ

দলকে ভোটমুখী করার উদ্যোগ

একুশের ভোটকে পাখির চোখ করে রেখেছেন অমিত শাহরা। সেই টার্গেটে পৌঁছতে নিজের হাতেই দায়িত্ব রাখছেন তিনি। বঙ্গবিজেপিকে ভোটমুখী করে গড়ে তুলতেই তাঁর এই বাংলা সফর বলে মনে করা হচ্ছে। সংগঠনকে ঢেলে সাজানো। দলের দ্বন্দ্ব মেটানোই প্রাথমিক লক্ষ্য বিজেপির সেনাপতির বলে মনে করা হচ্ছে।

মুকুলেই ভরসা

মুকুলেই ভরসা

একুশের ভোটে মুকুল রায়কেই বঙ্গ বিজেপির সেনাপতি করে ভোট ময়দানে নামতে চলেছেন অমিত শাহ। দিল্লিতে নাড্ডার সঙ্গে বৈঠকে এমনই ইঙ্গিত মিলেছে। মুকুল রায়ের হাতে দায়িত্ব দিয়েই শাসক শিবিরে ভাঙন ধরানোর চেষ্টায় রয়েথেন অমিত শাহরা। লোকসভা ভোটের আগে যেভাবে একাধিক তৃণমূল কংগ্রেস বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছিলেন। ঠিক সেই ভাবেই ঘুঁটি সাজানোর ছক কষছেন নাড্ডারা।

বিজেপিতে দ্বন্দ্ব

বিজেপিতে দ্বন্দ্ব

মুকুল রায়ের হাতে দায়িত্ব দেওয়ার পর রাহুল সিন্হা কোন ঠাসা হয়ে পড়েছেন বলে জল্পনা তৈরি হয়েছিল। নিজের দফতরও তিনি সরিয়ে নিেয়ছিলেন। দলে ক্রমশ গুরুত্ব হারিয়ে ফেলছেন দিলীপ সিনহা এমনই শোনা যাচ্ছিল। দিল্লিতে সভার আনুষ্ঠানিক আমন্ত্রণ পত্রও পাননি তিনি।

English summary
Amit Shah will visit Kolkata before DurgaPuja ahed of Bengal assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X