• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির কর্মসূচিতে রণক্ষেত্র সেন্ট্রাল এভিনিউ! রিপোর্ট চাইলেন অমিত শাহ

বিজেপির কর্মসূচি ঘিরে রণক্ষেত্র সেন্ট্রাল এভিনিউ। পশ্চিমবঙ্গে বিদ্যুতের দাম সব থেকে বেশি এই অভিযোগে সিইএসসির সদর দফতর ভিক্টোরিয়া হাউস অভিযানের ডাক দিয়েছিল বিজেপির যুব মোর্চা। সেখানেই বিক্ষোভরত বিজেপি কর্মীদের নিয়ন্ত্রণে যথেচ্ছ জলকামান, কাঁদানে গ্যাস চালানো হয়। আর টিভিতে এই ছবি দেখেই রেগে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিষয়টি নিয়ে নিজের মন্ত্রককে রিপোর্ট তৈরির নির্দেশ দিয়েছেন বলে জানা গিয়েছে।

দিল্লিতে রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক

দিল্লিতে রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক

এদিন আগে থেকে দিল্লিতে রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক হওয়ার কথা ছিল অমিত শাহের। বৈঠকে ডাকা হয়েছিল দিলীপ ঘোষ, মুকুল রায়দের। সেই মতো বৈঠকও শুরু হয়েছিল। রাজ্যে দলের সংগঠন নিয়ে আলোচনার পাশাপাশি সাংগঠনিক নির্বাচন নিয়ে আলোচনা হয় বলে জানা গিয়েছে।

 কলকাতার প্রসঙ্গ উত্থাপন দিলীপ ঘোষের

কলকাতার প্রসঙ্গ উত্থাপন দিলীপ ঘোষের

সূত্রের খবর অনুযায়ী, বৈঠক চলাকালীন কলকাতার প্রসঙ্গ উত্থাপন করেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিজেপির কর্মসূচিতে প্রশাসনিক অত্যাচারের অভিযোগ তোলেন দিলীপ ঘোষ।

পাশাপাশি কর্মসূচিতে বাধা দিতে পুলিশি পদক্ষেপের নিন্দা করেন বলে জানা গিয়েছে। এইসময়ই টিভি চালিয়ে পুলিশের জলকামান ব্যবহার এবং কাঁদানে গ্যাসের সেল ফাটানোর ছবি

ধরা পড়ে তাঁর চোখে। সূত্রের খবর অনুযায়ী, এই পরিস্থিতিতে ক্ষুব্ধ অনিত শাহ মন্ত্রকের অফিসারদের রিপোর্ট তৈরির নির্দেশ দেন।

 বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ, তৃণমূল নেতারা হুক করে বিদ্যুৎ নেন। তার দাম চোকাতে হয় সাধারণ মানুষকে। তোষণের রাজনীতি চালাতে রাজ্যের কিছু এলাকায় বিদ্যুতের মিটারের রিডিং নেয় না সরকার। পাশাপাশি এদিনের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের হামলার অভিযোগ করেছেন রাজ্যের বিজেপি নেতারা।

English summary
Amit Shah asks his ministry to prepare report on alleged police attack on BJP programme in Kolkata.Today Amit Shah met State leaders in Delhi today.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X