• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালীঘাটেও ফুটছে পদ্ম? জল্পনা বাড়িয়ে আরও কী জানালেন অনুপম

বিধানসভা ভোটের আগে ক্রমশ ভাঙন শাসকদলে। তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখাচ্ছেন নেতা-কর্মীরা। তালিকায় শাসকদলের একাধিক বিধায়ক-সাংসদও। ভোটের আগে আরও মানুষ বিজেপিতে যোগ দেবেন বলে সুর চড়াচ্ছে তৃণমূল। আর এর মধ্যেই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন শুভেন্দু অধিকারী।

কালীঘাটেও ফুটছে পদ্ম? আরও কি জানালেন অনুপম

গত কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। আর বিজেপিতে যোগ দিয়েই কালীঘাটে পদ্ম ফোটানোর কার্যত হুঁশিয়ারি দিয়েছিলেন শুভেন্দু। এবার সেই একই সুর শোনা গেল বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজারার মুখেও।

ওয়ান ইন্ডিয়াকে দেওয়া EXCLUSIVE সাক্ষাৎকারে অনুপম এই প্রসঙ্গে ইঙ্গিত দিয়ে বলেন, একটা সম্ভাবনা তৈরি হয়েছে। তবে সময় আসলেই তা আরও পরিষ্কার হবে বলে মন্তব্য প্রাক্তন এই তৃণমূল সাংসদের। তিনি বলেন, বিজেপিতে বেসুরো হওয়ার কোনও জায়গা নেই। যা হবে তৃণমূলে। তাঁর মতে, এখন মুখ্যমন্ত্রীর এক ভাইও বেসুরো হয়েছেন। তবে সময় এলেই আগামিদিনে আরও কিছু পরিষ্কার হবে বলে মন্তব্য অনুপমের। তবে তিনি সম্পূর্ণ ভাবে বাংলায় বিজেপিতে আসার বিষয়ে আত্মবিশ্বাসী।

রইল পুরো সাক্ষাৎকারটি-

উল্লেখ্য, '‌মাননীয় তোলাবাজ ভাইপো আমার বাড়িতে পদ্ম ফুটতে শুরু করেছে। ১৬ ফেব্রুয়ারির পরে আমি আপনার বাড়িতে পদ্ম ফোটাব।'‌ গত কয়েকদিন আগে এমনটাই মন্তব্য করেছিলেন শুভেন্দু অধিকারী। তাঁর এই মন্তব্য ঘিরে তীব্র জল্পনা তৈরি হয়। মুখ্যমন্ত্রীর কোন ভাই বিজেপিতে যোগ দিতে পারে তা নিয়ে শুরু হয় জল্পনা। আর সেই জল্পনাকে আরও একধাপ বাড়িয়ে দিলেন অনুপম। বললেন, স্ট্রোং পসিবিলিটি তৈরি হয়েছে। তবে কবে ফুটবে সে বিষয়ে বিস্তারিত কিছু এখনই বলতে চাননি বিজেপির এই নেতা।

উল্লেখ্য, ডিসেম্বরে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। যোগদানের মঞ্চ থেকে তৃণমূল সাংসদ অভিষেককে কটাক্ষ শুরু করেন তিনি। '‌তোলাবাজ ভাইপো'‌ বলেন। এর পরেই অভিষেক খোঁচা দিয়ে বলেন, শুভেন্দুর পরিবারের সদস্যরা তৃণমূলে রয়েছেন। পাল্টা শুভেন্দু আবার বলেন, '‌রামনবমীটা আসতে দিন। আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে। শুধু আমার বাড়ির লোক কেন? হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকেও পদ্ম ফুটিয়ে আসব।'‌

এর পর শুভেন্দুর ভাই সৌম্যেন্দু বিজেপি-তে যোগ দেন। শুভেন্দুর বাবা শিশির অধিকারীকে জেলা সভাপতি পদ থেকে সরানো হয়। ফলে তিনিও যে বিজেপি-তে যোগ দেবেন, রাজনৈতিক বিশেষজ্ঞরা ধরেই নিয়েছেন। কিন্তু কালীঘাটের বাড়িতে পদ্ম ফোটানো নিয়ে শুভেন্দু যা বললেন, তা নিয়ে এখন কানাঘুষো রাজনৈতিক মহলে।

বলা প্রয়োজন, দিন কয়েক আগে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের মন্তব্য আরও ঘি ঢেলেছে জল্পনায়। তিনি রাজনীতিতে পরিবারতন্ত্রকে বিঁধেছেন। বলেছেন, '‌মুখে দেশের-দশের কথা বলব। আর সুযোগ-সুবিধা দেব নিজের পরিবারকে। এটাই এখন ভারতীয় রাজনীতি।'‌ বিজেপি-তে যোগদানের কথাও পুরোপুরি উড়িয়ে দেননি তিনি। বলেন, ‌'‌আগামীদিনে কী হবে, সেটা কেউ বলতে পারে না। কালকে কী করব? আমি নিজেও জানি না।'‌ এই থেকেই কারও কারও মতে, এবার মুখ্যমন্ত্রী ঘরেও ভাঙন ধরতে পারে।

English summary
ahead of west bengal election after suvendu anupam also claim that lotus will bloom in mamatas home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X