• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনেতা যশের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক শাহের! বাড়ছে জল্পনা

গত কয়েকদিন আগেই টলিউডে বড় ভাঙন ধরিয়েছে বিজেপি। মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বিজেপিতে যোগ দিয়েই সিস্টেম বদলের কথা বলেছেন অভিনেতা।

অভিনেতা যশের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক শাহের! বাড়ছে জল্পনা ঠাসা কর্মসূচি নিয়ে বাংলা সফরে অমিত শাহ। বৃহস্পতিবার পরিবর্তন যাত্রার সূচনা করে সন্ধ্যায় কলকাতায় ফেরেন অমিত শাহ। জানা গিয়েছে, শুক্রবার সকালে শহরের এক পাঁচতারা হোটেলে অমিত শাহের সঙ্গে দেখা করলেন যশ। ছিলেন রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত।

শুধু তাই নয়, তাঁর যে নজরে যুব সমাজ তা বিজেপিতে যোগ দিয়েই জানিয়েছিলেন যশ। আগামিদিনে ভোটে দাঁড়ানোর বিষয়ে যশ জানিয়েছিলেন দল চাইলে ভোটে দাঁড়াতে রাজি। যশকে নিয়ে একগুচ্ছ জল্পনার মধ্যেই অমিত শাহের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করলেন তরুণ এই অভিনেতা।

মন দিয়ে কাজ করার বার্তা পেয়েছি, অমিত শাহের সঙ্গে বৈঠকের পর মন্তব্য যশ দাশগুপ্তের
হোটেলে অমিত শাহের সঙ্গে বৈঠক অভিনেতার

হোটেলে অমিত শাহের সঙ্গে বৈঠক অভিনেতার

ঠাসা কর্মসূচি নিয়ে বাংলা সফরে অমিত শাহ। বৃহস্পতিবার পরিবর্তন যাত্রার সূচনা করে সন্ধ্যায় কলকাতায় ফেরেন অমিত শাহ। জানা গিয়েছে, শুক্রবার সকালে শহরের এক পাঁচতারা হোটেলে অমিত শাহের সঙ্গে দেখা করলেন যশ। ছিলেন রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত। দু'জনের মধ্যে দীর্ঘক্ষণ বৈঠক হয়। তবে, শাহের সঙ্গে যশের ঠিক কী কথা হয়েছে তা এখনও জানা যায়নি। তবে যোগদানের পরই শাহের সঙ্গে যশের বৈঠক গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। বিশেষ করে ভোটের মুখে শাহ-যশ বৈঠক তাৎপর্যপূর্ণ বলেই দাবি নেতৃত্বের।

শাহের হাত ধরে বিজেপিতে হিরণ

শাহের হাত ধরে বিজেপিতে হিরণ

অমিত শাহের হাত ধরে বৃহস্পতিবার নামখানার জনসভায় বিজেপিতে যোগ দেন আরেক অভিনেতা হিরণ। যদিও তাঁকে নিয়ে জল্পনা ছিলই গত কয়েকদিন ধরেই। বৃহস্পতিবার তৃণমূল ছেঁড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। সূত্রের খবর, হিরণকে প্রার্থী করতে পারে বিজেপি। যশেরও ভোটে দাঁড়ানোর জোর সম্ভাবনা। এই অবস্থায় অভিনেতার সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক ঘিরে বাড়ছে জল্পনা।

সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়

সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়

শহরের একটি পাঁচতারা হোটেলে অভিনেতাদের বিজেপিতে যোগদানের আয়োজন করা হয়েছিল। কৈলাশ বিজয়বর্গীয় মুকুল রায়ের উপস্থিতিতে পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস সহ একাধিক টলিউড তারকা বিজেপিতে যোগ দেন। সবার শেষে আসেন অভিনেতা যশ। অভিনেতাকে ঘিরে বিজেপির যুব কর্মীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গিয়েছিল। কৈলাশ বিজয়বর্গীয়ের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন অভিনেতা যশ। বিজেপিতে যোগ দিয়েই অভিনেতা বলেছেন, বিজেপির আদর্শের সঙ্গে তাঁর আদর্শ মেলে। তাঁর নীতি মেলে। সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়। সেকারণেই তাঁর বিজেপিতে যোগদান বলে বার্তা দেন অভিনেতা।

টার্গেট যুবারা

টার্গেট যুবারা

বিজেপির যুব মোর্চা যশের যোগদানে অনেকটাই চাঙ্গা হবে। বিজেপি যুবদ্র অনেকটাই সুযোগ করে দেয় বলে দাবি করেছেন অভিনেতা যশ। যুবরা না থাকলে সিস্টেমের পরিবর্তন আনা সম্ভব নয়। সেকারণেই তিনি বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন বলে বার্তা দিেয়ছেন অভিনেতা যশ। বিজেপি রাজনীতিকে একটা আলাদা জায়গায় নিয়ে গিয়েছে। তাই এই পরিবর্তনের শরিক হতে চান তিনি। অন্যদিকে, যশের হাত ধরে বিজেপিতে যোগ দিতে পারেন আরও বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। সেই বিষয়টিও এদিনে শাহের সঙ্গে বৈঠকে উঠে এসেছে বলে খবর।

English summary
ahead of west bengal election 2021 yash dasgupta meets amit-shah after joining bengal bjp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X