• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমরা বললে বাংলাদেশী! হাসিনার পাশে দাঁড়িয়ে জয় বাংলা বললে উনি দেশপ্রেমিক, তোপ অভিষেকের

হাওড়ায় শিবপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মনোজ তিওয়ারির সমর্থনে বুধবার রোড শো করলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

হাসিনার পাশে দাঁড়িয়ে জয় বাংলা বললে উনি দেশপ্রেমিশ, তোপ অভিষে

ব্যাঁটরা পাবলিক লাইব্রেরি থেকে বেলিলিয়াস রোডে ডিসি ট্রাফিক অফিস পর্যন্ত ওই রোড শো হয়।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বেলুড় মঠের সৌন্দর্যায়ণ সহ একাধিক উন্নয়নের কাজ করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। আমরা প্রত্যকটা ধর্মে বিশ্বাস করি। আমরা বৈচিত্রের মধ্যে একতার কথা বিশ্বাস করি।

দিদি যা কথা দেন কথা রাখেন। বাংলায় দাঁড়িয়ে আমরা যদি জয় বাংলা বলি আমাদের বলা হচ্ছে বাংলাদেশি। এমনটাই অভিযোগ অভিষেকের। কিন্তু শেখ হাসিনাকে পাশে দাঁড় করিয়ে উনি ( নরেন্দ্র মোদী ) জয় বাংলা বলেছেন। উনি নাকি দেশপ্রেমিক।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন আরও বলেন যে, যদি আমার এলাকায় দাঁড়িয়ে, আমার বাড়িতে দাঁড়িয়ে আমার জন্মস্থানে দাঁড়িয়ে কর্মস্থানে দাঁড়িয়ে আমার মাতৃভাষায় জয় বাংলা বলি তাহলে আমি বাংলাদেশি। আর প্রধানমন্ত্রী বাংলাদেশে গিয়ে বলছেন জয় বাংলা। উনি দেশপ্রেমিক? এটা দ্বিচারিতা নয়।

এখানে এসে জয় বাংলা বলছেন না কারণ না হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়জয়কার হবে। বাংলার জয়জয়কার হয়ে যাবে। যে করে হোক বাংলাকে বঞ্চিত, লাঞ্ছিত অত্যাচারিত করতে হবে। এর জবাব দেবেন বাংলার মানুষ। ২৫০ এর বেশী আসন নিয়ে তৃণমূল ক্ষমতায় আসবে। আত্মবিশ্বাসী তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড

English summary
ahead of west bengal assembly election abhishak banerjee road show at howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X