• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জল বিদ্যুতের দাবিতে মেটিয়াব্রুজে তুলকালাম, স্থানীয়দের বিক্ষোভে মাথা ফাটল বিধায়কের

আম্ফানের ৬ দিন পরেও মেলেনি বিদ্যুৎ পরিষেবা। তারমধ্যেই হয়েছে ইদ উদযাপন। ধৈর্যের বাঁধ ভেঙে শেষে রণক্ষেত্রের চেহারা নিল মেটিয়াব্রুজ। রাজাবাগান,বদরতলা, মোল্লাপাড়ায় এখনও বহু এলাকায় জল জমে রয়েছে। পুরসভার পক্ষ থেকে কোনও উদ্যোগ নেওয়া হচ্ছে না অভিযোগ করে রাস্তায় নামেন বাসিন্দারা। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে গিয়ে আক্রান্ত হন বিধায়ক আবদুল খালেক মোল্লা।

রণক্ষেত্র মেটিয়াব্রুজ

রণক্ষেত্র মেটিয়াব্রুজ

আম্ফান কেটে গিয়েছে এক সপ্তাহ হতে চলল এখনও জল নামেনি মেটিয়াব্রুজের রাজাবাগান,বদরতলা, মোল্লাপাড়া সহ একাধিক এবাকায়। সূর্য ডুবলেই ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হচ্ছে এলাকায়। সাপখোপ পোকামাকড়ের মধ্যেই শিশুদের নিয়ে বাস করতে হচ্ছে তাঁদের। তারমধ্যেই ইদ কাটিয়েছেন তাঁরা। কিন্তু ৬ দিন পরেও যখন হাল ফেরেনি তখন ধৈর্যের বাঁধ ভেঙে রাস্তায় নামেন এলাকার বাসিন্দারা। পুলিস এলে ইট ছোড়া হয় অভিযোগ।

আক্রান্ত বিধায়ক

আক্রান্ত বিধায়ক

উত্তেজনার খবর পেয়েই পরিস্থিতি সামাল দিতে এলাকায় যান বিধায়ক আবদুল খালেক মোল্ল। আরও উত্তেজিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। পুলিস এবং বিধায়ককে লক্ষ্য করে ইট বৃষ্টি করতে থাকেন তাঁরা। ইটের আঘাতে মাথা ফেটে যায় বিধায়কের। তাঁকে স্থানীয় নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিকের দাবি প্রশাসকের

পরিস্থিতি স্বাভাবিকের দাবি প্রশাসকের

এদিকে শহর কলকাতার প্রায় সব এলাকার পরিস্থিতি স্বাভাবিক হয়ে গিয়েছে বলে দাবি করেছেন প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি দাবি করেছেন গাছ কেটে প্রায় সব রাস্তাই পরিষ্কার করা হয়ে গিয়েছে। বিদ্যুৎ পরিষেবা ফেরানো সিইএসসির দায়িত্ব। সেটা তারা ঠিক কত করতে পারেনি। এর দায় পুরসভা বা রাজ্য সরকারের নয়।

 দলের অন্দরে বিরোধ

দলের অন্দরে বিরোধ

আম্ফান পরবর্তী পরিস্থিতি সামলাতে পারেনি পুরসভা এমনই অভিযোগ করেছেন দলেরই বিধায়ক সাধন পাণ্ডে। তিনি অভিযোগ করেছেন আম্ফান পরিস্থিতি সামলানোর জন্য আরও প্রস্তুতির প্রয়োজন ছিল। তার জন্য কারোর সঙ্গে কোনও আলোচনা করেনি প্রশাসক ফিরহাদ হাকিম।

English summary
Agitation in Metiabruj in amphan hit Kolkata TMC MLA injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X