• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাগাম ছাড়া করোনা সংক্রমণ, ভোট বন্ধের দাবিতে কমিশনের সামনে বিক্ষোভ, শেষে কি সত্যি হবে মমতার আশঙ্কা?

লাগাম ছাড়া করোনা সংক্রমণ শুরু হয়েছে গোটা দেশে। পরিস্থিতি সামাল দিতে হিমসিম খাচ্ছে রাজ্যগুলি। পশ্চিমবঙ্গেও বাড়ছে করোনা সংক্রমণ। তারমধ্যেই প্রচারে ভিড় বাড়ছে রাজ্যে। তাতে সংক্রমণ আরও বাড়বে অভিযোগ করে নির্বাচন কমিশনের সামনে পিপিই কিট পরেই রাস্তায় শুয়ে পরে বিক্ষোভ দেখালেন ৮ থেকে ১০। যদিও তাঁরা দাবি করেছেন কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন তাঁরা। একেবারেই অরাজনৈতিক প্রতিবাদ ছিল এটি। মানুষের স্বার্থেই তাঁরা পথে নেমে প্রতিবাদ দেখিেয়ছে। পরে কমিশনে গিয়ে একটি ডেপুটেশনও জমা দেন তাঁরা।

ভোট বন্ধের দাবিতে কমিশনের সামনে বিক্ষোভ

গোটা দেেশ হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। দৈনিক করোনা সংক্রমণ সর্বকালীন রেকর্ড ছাড়িয়ে গিয়েছে। এক ধাক্কায় ১ লক্ষ ১৫ হাজার ছাপিয়ে গিয়েছে দেশের করোনা সংক্রমণ। পরিস্থিতি উদ্বেদ জনক জায়গায় যাচ্ছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন আগামী ৪ সপ্তাহ অত্যন্ত সংকটজনক কাটতে চলেছে। গোটা দেশের সঙ্গে পশ্চিমবঙ্গেও করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে। একদিনে ২ হাজারের বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। সংক্রমণের নিরিখে এখনও রাজ্যে শীর্ষে রয়েছে কলকাতা। তারপরেই উত্তর ২৪ পরগনা। জেলা গুলিতেও করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে।

এই ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যেই রাজ্যে ভোট চলছে। প্রতিদিনই মিটিং মিছিল জন সভা করছেন রাজনৈতিক দলেন নেতা নেত্রীরা আর তাতে হাজার হাজার মানুষের জমায়েত হচ্ছে। অনেকেই মাস্ক না পরেই তাতে সামিল হচ্ছেন। গাদাগাদি ঠাসাঠাসি করে সকলে ভিড় করছেন মিটিং মিছিলে। যার জেরে করোনা সংক্রমণ আরও বাড়বে বলে আশঙ্কা প্রকাশ করেই অবিলম্বে ভোট বন্ধের দাবি জানিয়েছেন তাঁরা। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে একটি নির্বাচনী জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় আশঙ্কা প্রকাশ করে বলেছিলেন যেভাবে করোনা বাড়ছে তাতে মাঝ পথে না ভোট বন্ধ করে দেয় নির্বাচন কমিশন। সেটা কোনও ভাবেই হতে দেওয়া যাবে না বলে জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী।

'আমাদের নামে মিথ্যা কথা বলে আমাদের হারিয়ে দিয়েছিল', বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে মমতা দিলেন বড় বার্তা

English summary
Agitation at Kolkata election commission office to stop voting due to massive coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X