India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একের পর এক কেলেঙ্কারি 'ফাঁস'! চেয়ারম্যানের পদ থেকে সরলেন বিধায়ক নির্মল

Google Oneindia Bengali News

কখনও কুকুরের ডায়লেসিস কখনও প্রকাশ্যে ডাক্তারকে হুঁশিয়ারি। এছাড়াও একের পর এক দুর্নীতি ইস্যুতেও নাম জড়িয়েছে তৃণমূল বিধায়ক নির্মল মাঝি'র। আর এই অবস্থায় এবার কড়া পদক্ষেপ করল নবান্ন। অবশেষে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দেওয়া হল নির্মল মাঝিকে।

রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে সরলেন নির্মল

এমনকি তৃণমূলের ডাক্তারদের সাংগঠনিক পদ থেকেও তাঁকে সরানোর ভাবনা শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। তবে এই খবর সামনে আসার পর থেকেই ফোন ধরছেন না তৃণমূল বিধায়ক।

মানুষের সঙ্গে থাকতে হবে, মানুষের পাশে থেকে কাজ করতে হবে। দুর্নীতি রোধে বারবার কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিশেষ করে সরকারি হাসপাতালে দালাল রাজ রুখতে একাধিক নবান্নের তরফে কড়া বার্তা দেওয়া হয়েছে। কিন্তু সবকিছুর একেবারে উরধে চলে গিয়েছিলেন উলুবেড়িয়া উত্তরের বিধায়ক। লাগাতার একের পর এক বিতর্ক।

আর প্রত্যেক ক্ষেত্রেই নাম জড়িয়েছে নির্মল মাঝির। এমনকি অভিযুক্তদের আড়াল করার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। সম্প্রতি ইঞ্জেকশন চুরি নিয়েও নির্মল ঘনিষ্ঠ একজনের নাম সামনে আসে। এমনকি সেখানেও পরে তৃণমূল বিধায়কের নাম আসে। এই অবস্থায় বেশ কিছু ক্ষেত্রে তদন্তের নির্দেশ দেয় স্বাস্থ্য দফতর।

আর এই অবস্থার মধ্যেই নির্মল মাঝিকে সরিয়ে দেওয়া হল। কিন্তু ঠিক কি কারণে তাঁকে সরানো হল সে বিষয়ে কোনও ব্যাখ্যা দেওয়া হয়নি। তবে রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে বৃহস্পতিবার বিকেলে এহেন নির্দেশ দেওয়া হয়েছে। যেখানে ঠিক ১০টা লাইন লেখা হয়েছে।

আর তাতে স্পষ্ট জানানো হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদে আর থাকছেন না নির্মল মাঝি। আর তাঁর জায়গায় নতুন দায়িত্ব নিচ্ছেন সুদীপ্ত রায়। তবে সরকারি আধিকারিকদের ব্যাখ্যা, কাজ যাতে ভালো ভাবে চলে সেই কারণেই এই রদবদল করা হয়েছে। এর মধ্যে কোনও বিতর্ক নেই। অর্থাৎ বিতর্কের বিষয়টি এড়িয়ে গিয়েছেন তাঁরা।

তবে কে এই সুদীপ্ত রায়?

সুদীপ্ত রায় শ্রীরামপুরের বিধায়ক। রাজনীতির পাশাপাশি ডাক্তারিও তাঁর পেশা। সম্প্রতি হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যান হিসাবে সুদীপ্ত রায়কে নিয়োগ করা হয়েছে। শুধু তাইনয়, আর জি কর মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হিসাবেও দায়িত্ব সামলান তিনি। এবার তাঁকেই বিধায়ক নির্মল মাঝির জায়গাতে গুরু দায়িত্ব দেওয়া হল বলে জানা যাচ্ছে।

যদিও এই বিজ্ঞপ্তি সামনে আসার পর থেকেই নির্মল মাঝির সঙ্গে আর যোগাযোগ করা যাচ্ছে না বলে জানাচ্ছে একাধিক সংবাদমাধ্যম।

English summary
after scam in medical Nirmal Maji removed from Rogi Kalyan Samity of Calcutta Medical College
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X