বিজেপিতে যোগ দিয়েই মুখ্যমন্ত্রী মমতাকে আক্রমণ ইশরত জাহানের

  • Posted By:
Subscribe to Oneindia News

আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েই রাজ্যের মুখ্যমন্ত্রী তথা বিরোধী দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন তিল তালাকের ঘটনায় নির্যাতিতা ইশরত জাহান। এদিন বিজেপি যোগ দেন ইশরত রাজ্যের মহিলা মোর্চার হয়ে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। দলের তরফে লকেট চট্টোপাধ্যায় স্বাগত জানান ইশরতকে।

বিজেপিতে যোগ দিয়েই মুখ্যমন্ত্রী মমতাকে আক্রমণ ইশরত জাহানের

ইশরত বলেছেন, রাজনীতিতে তিনি এসেছেন পথপ্রথা ও মহিলাদের উপরে গার্হস্থ্য হিংসা বন্ধ করার লক্ষ্য নিয়ে। সুপ্রিম কোর্টে তিন তালাকের বিরুদ্ধে পাঁচ আবেদনকারীর মধ্যে ইশরত ছিলেন অন্যতম।

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে ইশরত বলেছেন, আমি বাংলায় থাকি। একজন মহিলা রাজ্যের দায়িত্বে রয়েছেন। তা সত্ত্বেও রাজ্যে নারী-পুরুষের সমতা ফেরাতে কিছু করা হয়নি। আমি মামলা করেও একা ছিলাম। কেউ সাহায্য করেনি। একা লড়েছি। কোনও রাজনৈতিক দল সাহায্য করেনি।

তবে মুখ্যমন্ত্রীকে গালমন্দ করলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢালাও প্রশংসা করেছেন ইশরত জাহান। বলেছেন, মুসলমান মহিলাদের উন্নতির জন্য পদক্ষেপ করেছেন প্রধানমন্ত্রী। সেজন্য তাঁর অনুপ্রেরণায় ইশরত বিজেপির মহিলা সেলে যোগ দিয়ে মানুষের হয়ে কাজ করতে চান বলে দাবি করেছেন।

২০১৫ সালে দুবাই থেকে ফোনে মেসেজ পাঠিয়ে তিন তালাক দেয় স্বামী। সেই ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে ইশরত অন্য মহিলাদের সঙ্গে নিয়ে লড়াই শুরু করেন। যে লড়াইয়ের স্বীকৃতি দিয়ে সুপ্রিম কোর্ট গতবছরের অগাস্ট মাসে তিন তালাককে অসাংবিধানিক ঘোষণা করেছে।

English summary
After Joining BJP, Triple Talaq Crusader Ishrat Jahan Hits Out at Mamata Banerjee

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.