• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জামিনে মুক্ত হওয়ার পর আজ প্রথম আদালতে হাজিরা কুণাল ঘোষের

  • By Oneindia Bengali Digital Desk
  • |

কলকাতা, ২৭ অক্টোবর : জামিন পাওয়ার পর এই প্রথম আদালতে হাজিরা দিতে যাচ্ছেন সারদা কাণ্ডে অভিযুক্ত তৃণমূলের বহিষ্কৃত সাংসদ কুণাল ঘোষ। বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টে তিনি হাজিরা দেবেন সারদা সংক্রান্ত অন্য একটি মামলায়। পুজোর দু'দিন আগে অর্থাৎ ৫ অক্টোবর জামিন পান তিনি। কিন্তু জেল কোডে আটকে তাঁকে বাড়ি ফিরতে হয় মহাষষ্ঠীতে।

৩৪ মাস পর বিচারপতি অসীমকুমার রায় ও মলয়মারুৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ তাঁর অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করে ১১ নভেম্বর পর্যন্ত। তাঁর উপর শর্ত আরোপ করা হয় নারকেলডাঙা থানা এলাকার বাইরে তিনি যেতে পারবেন না। তিনি অক্ষরে অক্ষরে আদালতের শর্ত পূরণ করে চলেছেন আজ পর্যন্ত।

জামিনে মুক্ত হওয়ার পর আজ প্রথম আদালতে হাজিরা কুণাল ঘোষের

দু'বছর পর তিনি পুজো কাটান পরিবার-পরিজনদের সঙ্গে। শর্ত মতোই এদিন সারদাকাণ্ডের অন্য একটি মামলায় হাজিরা দিতে আদালতে আসবেন। এই মামলায় তিনি আগেই জামিন পেয়েছিলেন। উল্লেখ্য, ২০১৩ সালের ২৩ নভেম্বর সারদাকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন কুণাল ঘোষ।

শুধু সারদা রিয়েলিটি মামলায় তাঁর জামিন আটকে ছিল। বাকি সব মামলায় জামিন পেয়ে গিয়েছিলেন তিনি। এই মামলায় দোষীসাব্যস্ত হলে তাঁর সর্বোচ্চ ৩৬ মাস জেল হতে পারত। ছুটি বাদ দিয়ে তাঁর বেশিদিন জেল খাটা হয়েছে বলে পাটিগণিতের ফাঁদেই তাঁর জামিন মঞ্জুর হয়।

English summary
After getting bail today Kunal Ghosh present himself in court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X