• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাড়ে ৫ ঘণ্টা পর বিজেপি নেতার দেহ উদ্ধার, মৃতের বোনকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Google Oneindia Bengali News

সাড়ে ৫ ঘণ্টার টান টান উত্তেজনা। অবশেষে কাশীপুরে পরিত্যক্ত রেলকোয়ার্টার থেকে উদ্ধার করা হল বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার দেহ। পরিবারের অভিযোগ মৃতের বোনকে ধাক্কা দিয়ে ঠেলে ফেলে গিয়ে পুলিশ দেহ জোর করে নিয়ে গিয়েছে। ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরিবারের লোকেরা ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন।

সাড়ে ৫ ঘণ্টার পর দেহ উদ্ধার

সাড়ে ৫ ঘণ্টার পর দেহ উদ্ধার

সকাল সাতটায় প্রথম খবরটি প্রকাশ্যে আসে। কাশীপুরে পরিত্যক্ত রেলের কোয়ার্টারে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিজেপি কর্মী অর্জুন চৌরাশিয়ার দেহ। তারপরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে কাশীপুরে। বিজেপি কর্মী সমর্থকরা এই নিয়ে তীব্র বিক্ষোভ দেখাতে শুরু করেন। কাশীপুরে কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তুমুল অশান্তি শুরু হয়। বিজেপি কর্মীরা কিছুতেই দেহ নিেয় যেতে দেব না বলে আন্দোলন শুরু করে। শেষে এই নিয়ে তুমুল ধস্তাধস্তি হয় পুলিশের। কলকাতা পুলিশের উচ্চ পদস্থ আধিকারীকরা ঘটনাস্থলে পৌঁছয়। তারপরেই শেষে একপ্রকার জোর করেই ঘর থেকে সকলকে বের করে দিয়ে পুলিশ দেহ নিয়ে যায়। আর জি কর হাসপাতালে ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যাওয়া হয়েছে। দেহ বের করতে প্রায় সাড়ে ৫ ঘণ্টা সময় লেগে গিয়েছে পুলিশের।

সিবিআই তদন্তের দাবি

সিবিআই তদন্তের দাবি

পরিবারের লোকেরা অভিযোগ করেছেন পুলিশ বলপ্রয়োগ করে তাঁদের অনুমতি না নিয়েও অর্জুন চৌরাসিয়ার দেহ বের করে নিয়ে গিয়েছে। পুলিশকে বাঁশ, লাঠি দিয়েও আক্রমণ করার চেষ্টা করা হয়েছিল। পরিবারের লোকেরা দাবি করেছেন পুলিশ সঠিক তদন্ত করবে না। তাই তাঁরা সিবিআই তদন্তের দাবি জানিয়েছে। পরিবারের লোকেরা অভিযোগ করেছেন পুলিশ অর্জুন চৌরাসিয়ার বোনকে ঠেলে ফেলে দিয়ে দেহ বের করে নিয়ে গিয়েছে।

দেহ নিয়ে দড়ি টানাটানি তৃণমূল-বিজেপির

দেহ নিয়ে দড়ি টানাটানি তৃণমূল-বিজেপির

অর্জুন চৌরাসিয়া কোন দলের কর্মী এই নিয়ে চরম দড়ি টানাটানি চলছে। সকাল থেকে বিজেপি দাবি করেছে অর্জুন চৌরাসিয়া তাঁদের দলের সক্রিয়া কর্মী। বিধানসভা ভোটের পর থেকেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। পরিবারের লোকেরা দাবি করেছেন কোনও আত্মহত্যা নয় অর্জুনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এদিকে দুপুর বেলায়ঘটনাস্থলে পৌঁছন তৃণমূল কংগ্রেস বিধায়ক অতীন ঘোষ। তাঁকে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মী সমর্থকরা। দেওয়া হয় গো ব্যাক স্লোগানও। এরই মধ্যে অতীন ঘোষ দাবি করেছেন অর্জুন চৌরাশিয়া তৃণমূল কংগ্রেস কর্মী। পুরসভা ভোটে তৃণমূল কংগ্রেসের হয়ে কাজ করেছেন তিনি।

আসছেন অমিত শাহ

আসছেন অমিত শাহ

অমিত শাহ এই মুহূর্তে রাজ্য সফরে রয়েছেন। তার মাঝেই বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। অমিত শাহ নিজে যাবেন ঘটনাস্থলে এমনই জানিয়েছেন। তার আগেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এই নিয়ে গোটা দেশে শোরগোল পড়ে গিয়েছে।

ময়নাতদন্তের উপর স্থগিতাদেশ চেয়ে হাইকোর্টে অর্জুনের মা, বিজেপি করাচ্ছে, অভিযোগ অতিনেরময়নাতদন্তের উপর স্থগিতাদেশ চেয়ে হাইকোর্টে অর্জুনের মা, বিজেপি করাচ্ছে, অভিযোগ অতিনের

English summary
BJP Leader Murder update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion