• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট যত এগোচ্ছে মুখ্যমন্ত্রীর মিথ্যের আয়তন বাড়ছে, কোভিড নিয়ে মমতাকে বিঁধলেন অধীর

ভোট যত এগিয়ে আসছে মুখ্যমন্ত্রীর মিথ্যের আয়তন তত বাড়ছে। রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে একের পরক এক মিথ্যে বলে চলেছেন মুখ্যমন্ত্রী। এমনকী পরিযায়ী শ্রমিকদেরও মিথ্যে আশা দেখাচ্ছেন তিনি। এমনই অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। রাজ্যের করোনা আক্রান্ত মানুষ চিকিৎসা পাচ্ছেন না আর মুখ্যমন্ত্রী একের পর এক মিথ্যে কথা বলে চলেছেন বলে অভিযোগ করেছেন অধীর চৌধুরী।

মিথ্যে বলছেন মমতা

মিথ্যে বলছেন মমতা

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে একের পর এক মিথ্যে বলে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোট যত এগিয়ে আসছে তাঁকর মিথ্যের আয়তন তত বাড়ছে বলে আক্রমণ শানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তিনি অভিযোগ করেছেন, কোভিড চিকিৎসার জন্য রাজ্য সরাকর দেড় থেকে ২ লক্ষ টাকা খরচ করেছে বলে দাবি করেছেন মমতা। এদিকে রাজ্যের বেসরকারি হাসপাতালে কোভিড রোগীরা চিকিৎসার খরচ মেটাতে পারছেন না।

করোনা তথ্য গোপনের অভিযোগ

করোনা তথ্য গোপনের অভিযোগ

রাজ্যে কতজন করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন এবং কতজন করোনা সংক্রমণে মারা গিয়েছেন তা গোপন করা হচ্ছে। প্রথম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার তথ্য গোপন করে চলেছেন বলে অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। চিকিৎসার জন্য রাজ্য সরকারের কাছে সাহায্য েচয়েও কিছু পাচ্ছেন না গরিব মানুষেরা। সঠিক সময়ে এর উত্তর মানুষ দেবেন বলে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন অধীর চৌধুরী।

করোনা মোকাবিলায় রাজ্যের প্রশংসা

করোনা মোকাবিলায় রাজ্যের প্রশংসা

এদিেক করোনা মোকাবিলায় রাজ্যের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার করোনা পরিস্থিতি নিয়ে সব রাজ্যের সঙ্গেই আলোচনা করেছেন প্রধানমন্ত্রী। ভার্চুয়াল বৈঠকে যোগ দিয়েছিেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই অন্যান্য রাজ্যের তুলনায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকার পশ্চিমবঙ্গে করোনা পরিস্থিতি ভাল মোকাবিলা করেছে বলে প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রের সঙ্গে করোনা টীকার ক্ষেত্রেও সহযোগিতার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।

 করোনা ভ্যাকসিন নিশ্চিত নয়

করোনা ভ্যাকসিন নিশ্চিত নয়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন দেশবাসীকে জানিয়েছেন গবেষকরা নিজেদের মতো চেষ্টা করছেন। কবে করোনা ভ্যাকসিন হাতে পাওয়া যাবে তা নিশ্চিত নয়। কাজেই করোনা সঙ্গে যুদ্ধে সচেতনতা এবং সাবধানতাই একমাত্র অস্ত্র বলে দেশবাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী। মাস্ক পরা শারিরীক দূরত্ব বজায় রাখাই একমাত্র পথ বলে বলে জানিয়েছেন তিনি।

English summary
Adhir Chowdhury slams Mamata Banerjee over coronavirus situation in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X