পঞ্চায়েত-সন্ত্রাস নিয়ে চিঠি! অধীরকে যে 'পরামর্শ' দিলেন রাহুল

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

পঞ্চায়েত ভোটে সন্ত্রাস নিয়ে সভাপতি রাহুল গান্ধীকে চিঠি দিলেন প্রদেশ সভাপতি অধীর চৌধুরী। চিঠিতে দলের কর্মীদের ওপর হামলা নিয়ে বিস্তারিত জানিয়েছেন তিনি। সূত্রের খবর, দলের কর্মীদের লড়াই চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন রাহুল গান্ধী।

পঞ্চায়েত-সন্ত্রাস নিয়ে চিঠি! অধীরকে যে পরামর্শ দিলেন রাহুল

পঞ্চায়েত ভোটে রাজ্যে প্রচারে আসার জন্য সভাপতি রাহুল গান্ধীকে আমন্ত্রণ জানালেন প্রদেশ সভাপতি অধীর চৌধুরী। একইসঙ্গে রাজ্যে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করে প্রমাণ-সহ কংগ্রেস মুখপত্রদেরও চিঠি দিয়েছেন তিনি।

দিন কয়েক আগে রাজ্য থেকে রাজ্যসভায় নির্বাচিত হয়েছেন কংগ্রেসের অন্যতম মুখপত্র অভিষেক মনু সিংভি। প্রদেশ কংগ্রেসের আপত্তি থাকলেও, কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব মত দেওয়ার টু-শব্দটি করতে পারেনি প্রদেশ কংগ্রেস। কিন্তু এর পরেই রাজ্যে সন্ত্রাস নিয়ে বিজেপির করা মামলায় শীর্ষ আদালতে রাজ্য সরকারের হয়ে সওয়াল করেন অভিষেক মনু সিংভি। সেই সময় প্রতিবাদ করে প্রদেশ কংগ্রেস। সেই সময় অভিষেক মনু সিংভি সাফাই দিয়েছিলেন লড়াইটা বিজেপির বিরুদ্ধে বলেই, শীর্ষ আদালতে সওয়াল করেছিলেন তিনি।

এবার অভিষেক মনু সিংভির মতো নেতাদের মুখ বন্ধ করতে আগে ভাগেই প্রমাণ-সহ চিঠি দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। চিঠিতে দলীয় কর্মীদের তৃণমূলের হাতে আক্রান্ত হওয়ার ঘটনা সবিস্তারে বর্ণনা করা হয়েছে। চিঠি দেওয়া হয়েছে কংগ্রেস মুখপত্রদেরও। এরকমই এক মুখপত্র অভিষেক মনু সিংভি। এই ধরনের চিঠির উদ্দেশ্য যে অভিষেক মনু সিংভিকে উদ্দেশ্য করেই তা আর বলার অপেক্ষা রাখে না।

একইসঙ্গে পঞ্চায়েত নির্বাচনী প্রচারে রাহুল গান্ধীকে আমন্ত্রণ জানিয়ে মমতার সরকারের বিরুদ্ধে আক্রমণে শান দিতে চান প্রদেশ কংগ্রেস সভাপতি। তবে রাহুল গান্ধী আদৌ আমন্ত্রণ গ্রহণ করেন কিনা এখন সেটাই দেখার। তবে সূত্রের খবর অনুযায়ী, রাহুল গান্ধী প্রদেশ কংগ্রেস সভাপতিকে লড়াই চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। 

English summary
Adhir Choudhury invites Rahul Gandhi on Panchayat Election campaign in West Bengal

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.