বিজেপি-রাজ্যে নারকীয় খুনের দায় দিলীপবাবুদেরই, কেন এই অভিযোগ অভিষেকের

Subscribe to Oneindia News

রাজস্থানে 'লাভ জিহাদে'র জেরে মালদহের বাঙালি যুবকের নারকীয় খুনের ঘটনায় বিজেপির দিকেই আঙুল তুলল তৃণমূল কংগ্রেস। আগেই মালদহের নিঃস্ব-অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার রাস্তায় নেমে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় নিশানা করলেন বিজেপিকে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষদের অস্ত্র মিছিলকেই দায়ী করলেন হিংস্র ওই হত্যাকাণ্ডের জন্য।

দিলীপবাবুরাই দায়ী রাজস্থানে নারকীয়কাণ্ডে, তোপ অভিষেকের

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল যুব কংগ্রেস এদিন হাজরা থেকে ধর্মতলায় গান্ধীমূর্তির পাদদেশ পর্যন্ত মোমবাতি মিছিল করে। এই মিছিলে অংশ নেন সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম, সুজিত বসু, বৈশ্বানর চট্টোপাধ্যায় প্রমুখ। সেই মিছিলে পা মিলিয়ে অভিষেক বলেন, 'রাজস্থানে আফরাজুলকে যেভাবে নারকীয়ভাবে হত্যা করা হয়েছে, তা দিলীপবাবুদের অস্ত্র মিছিলের কুফল।'

অভিষেক আরও বলেন, 'বিজেপিশাসিত রাজ্যগুলিতেই এই ধরনের ঘটনা ঘটে চলেছে। এই ঘটনা প্রমাণ করে রাজস্থানে আইনের শাসন নেই। সেই কারণেই প্রকাশ্য রাস্তায় নির্ভয়ে দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতীরা। রাস্তায় ফেলে একজনকে দা দিয়ে নির্মমভাবে কোপানো হল। তারপর জীবন্ত জ্বালিয়ে দেওয়া হল তাঁকে। এই ঘটনা মধ্যযুগীয় বর্বরতাকেও হারমানায়। এর দায় নরেন্দ্র মোদী সরকারকে নিতে হবে। এই ঘটনায় দোষীর কঠোরতম শাস্তি দাবি করেন তিনি।

রাজনৈতিক মহল মনে করছে, আফরাজুলকে খুনের প্রতিবাদে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাস্তায় নামা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপির রাজ্যে সংখ্যালঘু শ্রমিকের খুন হওয়াকে এ রাজ্যে বিজেপির বিরুদ্ধে ইস্যু করতে চাইছে তৃণমূল কংগ্রেস। দিলীপবাবু পাল্টা আক্রমণ করেছেন তৃণমূলকে। তিনি বলেন, যে রাজ্যে ঘটেছে, সেই রাজ্য তদন্ত করবে। এখন দেখছি মায়ের থেকে মাসির দরদ বেশি।

English summary
Abhishek Banerjee attacks to BJP for murder of Bengali young man in Rajasthan.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.