• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কে যাত্রী সংখ্যায় ব্যাপক পতন, কলকাতা থেকে বাতিল বিভিন্ন রুটের ৪০টি বিমান

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে গোটা দেশে। অস্বাভাবিক হারে কমে গিয়েছে যাত্রী সংখ্যা। সেকারণে বাতিল করে দেওয়া হয়েছে কলকাতা থেকে ৪০টির মতো উড়ান। বিভিন্ন রুটে বাতিল করা হয়েছে উড়ান। করোনা সংক্রমণের কারণে বিমানে চড়তেও ভয় পাচ্ছেন মানুষ। নিতান্ত জরুরি প্রয়োজন না থাকলে কেউই আর যেতে চাইছেন না বাইরে। প্রায় ৪ লক্ষ যাত্রী কমে গিয়েছে বিমান সফরে। কম সংখ্যক যাত্রী নিয়ে উড়ান চালালে লোকসান বেশি। তাই আগেই বাতিল করা হয়েছে একাধিক উড়ান।

করোনা আতঙ্কে যাত্রী সংখ্যায় ব্যপক পতন, কলকাতা থেকে বাতিল বিভিন্ন রুটের ৪০টি বিমান

প্রসঙ্গত উল্লেখ্য গতবারের লকডাউনে প্রায় ৭ মাস বন্ধ ছিল দেশের উড়ান পরিষেবা। তার জেরে বিপুল ক্ষতির মুখে পড়তে হয়েছিল বিমান সংস্থা গুলিকে। ক্ষতি ঢাকতে একাধিক কর্মীকে ছাঁটাই করা হয়েছিল। কিন্তু এবার একাধিক রাজ্যে লকডাউন জারি হলেও বিমান বন্ধ করা হয়নি। বিমান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তবে যাত্রী সংখ্যা কমে যাওয়ায় ফের ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

করোনা সংক্রমণের কারণে লোকাল ট্রেন পরিেষবা বন্ধ। ফলে বিপুল সমস্যায় পড়তে হচ্ছে অফিস যাত্রীদের। তবে রাজ্যের অনুরোধ মেনে স্পেশাল ট্রেনে স্বাস্থ্যকর্মীদের সফরের অনুমতি দিয়েছে রেল। তবে পরিচয় পত্র দেখালে তবেই উঠতে দেওয়া হবে রেলকর্মীদের জন্য স্পেশাল ট্রেনে। পরিস্থিতি সামাল দিতে লঞ্চ পরিষেবা বাড়িয়েছে রাজ্য সরকার। বাড়ানো হয়েছে বাস পরিষেবাও।

English summary
40 flights suspended from Kolkata due to Coronavirus situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X