• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয়, মানুষের সমর্থন থাকলে তবেই টিকিট', পঞ্চায়েত ভোট নিয়ে বার্তা অভিষেকের

'তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয়, মানুষের সমর্থন থাকলে তবেই টিকিট', পঞ্চায়েত ভোট নিয়ে বার্তা অভিষেকের
Google Oneindia Bengali News

তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয়। মানুষ চাইবে যাকে তিনিই টিকিট পাবেন। যত বড় নেতার ঘনিষ্ঠ হোক না কেন দল তাঁকে টিকিট দেবে না। একুশের মঞ্চ থেকে পঞ্চায়েত ভোট নিয়ে দলীয় কর্মীদের কড়া বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নেতাদের কর্মী হয়ে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

পঞ্চায়েত বার্তা অভিষেকের

পঞ্চায়েত বার্তা অভিষেকের

একুশের মঞ্চে বৃষ্টি মাথায় নিয়েই ওঠেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঞ্চে উঠেই দলীয় নেতা কর্মীদের মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করার বার্তা দেন অভিষেক। তৃণমূল কংগ্রেসে কর্মীরাই সব। নেতাদেরও কর্মীদের মত হতে হবে বলে বার্তা দিয়েছেন অভিষেক। সামনেই পঞ্চায়েত নির্বাচন তাতে টিকিট বণ্টন নিয়ে আগেই নেতা কর্মীদের সতর্ক করে দিয়েছেন অভিষেক। তিনি সাফ জনিয়ে দিয়েছেন মানুষ যাঁকে চাইবে তঁাকেই টিকিট দেবে দল। কোনও বড় নেতার ঘনিষ্ঠ হলেও তাঁকে টিকিট দেওয়া হবে না।

নেতদের সততার বার্তা

নেতদের সততার বার্তা

একুশের ভোটের আগে থেকেই নেতাদের মধ্যে টিকিট নিয়ে দ্বন্দ্ব দেখা দিয়েছিল। টিকিট না পেেয় অনেকেই দল বদল করেছিলেন। সেই তালিকার রাজীব বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে সব্যসাচী দত্ত, শুভেন্দু অধিকারী সকলেই ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত হয় হয়েছে টিএমসির। পুরসভা ভোটেও টিকিট নিয়ে অনেক বিতর্ক হয়েছে। টিকিট না পেয়ে অনেকেই নির্দল হয়ে দাঁড়িয়েছিলেন। তাই নিয়ে দলের তরফে কড়া বার্তা দেওয়া হয়েছে। অনেককে দলে ফিরিয়ে নেয়া হবে না বলে কড়া বার্তা দিয়েছিল টিএমসি। পঞ্চায়েত ভোটের আগেও সেই বার্তা দিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সাফ বলে দিয়েছেন তৃণমূল কংগ্রেস করে খাওয়ার জায়গা নয়। হয় ঠিকাদারি করুন, নয়তো তৃণমূল কংগ্রেস করুন।

ধান্দাবাজদের জায়গা নেই

ধান্দাবাজদের জায়গা নেই

তৃণমূল কংগ্রেসে কোনও গদ্দার নেই, কোনও ধান্দাবাজ নেই। এই তৃণমূল বিশুদ্ধ। যত তাতাবে,যত পোড়াবে, তত শক্তিশালী হবে। দলে কাজ করতে হলে নিঃস্বার্থ হয়ে কাজ করতে হবে বলে বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জাতীয় স্তরেও দল পৌঁছে যাবে তার চেষ্টা চলছে বলে বার্তা দিয়েছেন অভিষেক। প্রসঙ্গত উল্লেখ্য একুশের ভোটের পর জাতীয় স্তরে লড়াইয়ের কথা ঘোষণা করেছে টিএমসি। তার দায়িত্ব দেওয়া হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপরে। ইতিমধ্যেই গোয়া, অসম, ত্রিপুরা, মেঘালয়ে সংগঠন বিস্তার করেছে টিএমসি।

১০০ দিনের টাকা নিয়ে চ্যালেঞ্জ

১০০ দিনের টাকা নিয়ে চ্যালেঞ্জ

১০০ দিনের টাকা নিয়ে কেন্দ্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিিন কড়া বার্তা দিয়েছে ১০০ দিনের কাজের টাকা িনয়ে কেন্দ্রের কাছে হাত পাততে যাবে না টিএমসি। বাংলার নােমই এবার প্রকল্প হবে। বাংলার নামেই প্রকল্পে কাজ করবেন সাধারণ মানুষ। বাংলা কারোর কাছে হাত পাতবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তিিন। কেন্দ্রের প্রকল্পের নাম বদল করায় কড়া বার্তা দিয়েছে বিজেপি। সেকারণে বন্ধ করে দেওয়া হয় ১০০ দিেনর কাজের টাকা।

২০২৪-এ মানুষের বৃষ্টিতে ভেসে যাবে বিজেপি, একুশের মঞ্চে গণদেবতাতেই ভরসা মমতার২০২৪-এ মানুষের বৃষ্টিতে ভেসে যাবে বিজেপি, একুশের মঞ্চে গণদেবতাতেই ভরসা মমতার

English summary
Abhishk Banrjee message to Panchyet election ticket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X