• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরকারি চাকরির প্রতিশ্রুতি দিয়ে সহবাস, চাপের মুখে পড়ে পদত্যাগ কর্নটকের বিজেপি মন্ত্রীর

  • |

জল সম্পদ মন্ত্রীর যৌন কেলেঙ্কারির ঘটনা সামনে এসে যাওয়ার পর এদিন শুরু থেকেই কার্যত বড়সড় চাপের মুখে পড়ে কর্নাটকের বিজেপি সরকার। অবশেষে রাজ্যজোড়া সমালোচনার মুখে পড়ে মন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন ইয়েদুরপ্পা মন্ত্রিসভার অন্যতম প্রভাবশালী মুখ রমেশ জারকিহোলি। যদিও এই ভিডিও সত্যতা নিয়ে আগেই প্রশ্ন তুলেছেন তিনি। সাজিয়েছেন বিরোধীদের চক্রান্তের তথ্যও।

 চাকরির প্রতিশ্রুতি দিয়ে যৌনতা, বিতর্কের মুখে পড়ে পদত্যাগ কর্নটকের বিজেপি মন্ত্রীর

সরকারি চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীর সঙ্গে সহবাসের অভিযোগ উঠে কর্নাটকে মন্ত্রী তথা বিজেপি-সদস্য রমেশ জারকিহোলির বিরুদ্ধে। এর ফলে পাঁচ রাজ্যে বিধানসভা ভোটের আবহেই ফের এক বার অস্বস্তি পড়ে গেরুয়া শিবিরের। এমনকী শুরু থেকেই মুখে কুলুপ এঁটে থাকতে দেখা য়ায় কর্নাটকের মুখমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পাকে। কিন্তু তাতেও থামেনি বিতর্ক। অবশেষে পদত্যাগ করেলন রমেশ জারকিহোলি।

সমাজকর্মী দীনেশ কালাহল্লি ওই ভিডিয়োটি প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, বিদ্যুৎ দফতরে চাকরির লোভ দেখিয়ে ওই তরুণীকে ফুঁসলিয়ে সহবাসে বাধ্য করেছিলেন রমেশ। দীনেশ কালাহাল্লি নামে ওই সমাজকর্মী ওই তরুণীর তরফে বেঙ্গালুরুর কাব্বন পার্ক থানায় মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বলেও জানা যায়। সূত্রের খবর, ইতিমধ্যেই এই ঘটনার সত্যতা বিচারে তদন্তে নেমেছে পুলিশ। অন্যদিকে গোটা ঘটনাকেই সাজানো বলে ব্যক্ত করলেও নৈতিকতার জায়গা থেকেই মন্ত্রীপদ থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন রমেশ জারকিহোলি।

English summary
Sex with the promise of a government job, BJP minister of Karnataka resigned under pressure
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X