• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা করোনা বলে চিৎকার, গ্রেফতার ভারতীয়–বংশোদ্ভুত ব্যক্তি, সিঙ্গাপুরে ছ’‌মাসের জেল

করোনা, করোনা বলে চিৎকার করায় এক ভারতীয়–বংশোদ্ভুত সিঙ্গাপুরবাসীকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে ওই ব্যক্তি বৃহস্পতিবার চাঙ্গি বিমানবন্দর সংলগ্ন হোটেলের মেঝেতে থুটুও ছেটায়। করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই দেশে এ ধরনের কোনও ঘটনা ঘটল বলে জানা গিয়েছে।

রেস্তোরাঁ বন্ধ থাকায় ক্ষুব্ধ হয় ওই ব্যক্তি

রেস্তোরাঁ বন্ধ থাকায় ক্ষুব্ধ হয় ওই ব্যক্তি

৫২ বছরের জসবিন্দর সিং মেহের সিংকে এই ঘটনার জন্য ও জনসাধারণকে বিব্রত করার জন্য দোষী সাব্যস্ত করা হয়। জানা গিয়েছে, চাঙ্গি বিমানবন্দরের ক্রাউন প্লাজার আজুর রেস্তোরাঁটি বন্ধ ছিল বলে সিংকে জানান রেস্তোরাঁর কর্মীরা। এরপরই সিং প্লেট ভেঙে দেয় ও রেস্তোরাঁর মেঝেতে থুতু ফেলে। এরপরই অখুশি সিং আরও দু'‌বার মেঝেতে থুতু ফেলে করোনা করোনা বলে চিৎকার শুরু করে দেয়। তাকে দু'‌মাসের সাজা শোনানো হয়েছে। এর পাশাপাশি সিংকে অবশ্যই অতিরিক্ত ৫৫ দিন কারাগারে পিছনে কাটাতে হবে, কারণ তিনি ফেব্রুয়ারিতে কারাগার থেকে তার প্রথম দিকে মুক্তি পাওয়ার পরে পুলিশি নির্দেশ লঙ্ঘন করেছিল।

এর আগেও জেলে ছিল জসবিন্দর

এর আগেও জেলে ছিল জসবিন্দর

হয়রানি সহ আরও কিছু অভিযোগে জসবিন্দর সিং জানুয়ারিতেই ছ'‌মাস পাঁচ সপ্তাহের জন্য জেলে যায়। আইনি নির্দেশ অনুসারে এ বছরের ২৮ ফেব্রুয়ারি থেকে ২৬ এপ্রিল পর্যন্ত সিং কোনও অপরাধ করতে পারবে না।

ঘটনার বিবরণ

ঘটনার বিবরণ

জানা গিয়েছে, ৩ মার্চ সকাল সাড়ে দশটা নাগাদ সিং ওই রেস্তোরাঁতে ঢোকে এবং রেস্তোরাঁ কর্মীদের না জানিয়েই সে নিজেই প্লেট নিয়ে বাফেট থেকে খাবার নেয়। যদিও আদালতের আদেশে এটা উল্লেখ ছিল না যে এই সময়ের মধ্যে সে কোনও হোটেলে থাকতে পারবে না। কিন্তু যখন তাকে রেস্তোরাঁর কর্মীরা জানান যে রেস্তোরাঁ বন্ধ রয়েছে তখন সিং প্লেট ভেঙে দেয় ও মেঝেতে থুতু ফেলে। এরপর হোটেল ম্যানেজার বিক্রম ওম প্রকাশ কাকরু টার্মিনাল ৩ থেকে সিংকে বুঝিয়ে নিয়ে আসে। লবিতে আসার পর বিক্রম বসতে বলে সিংকে এবং তারপরই তিনি হোটেলের সুরক্ষা আধিকারিককে ডাকেন। বিক্রম যখন ফোন করছিলেন তখন সিং রেস্তোরাঁয় আবার যায় ও জানায় যযে সে আরও প্লেট ভাঙতে চায়। বিক্রম থামাতে চেষ্টা করে সিংকে এবং হোটেলের লবির সোফাতে বসায় তাকে। সিং সোফায় বসে টেবিলের ওপর দু'‌টি পা তুলে দেয় ও পরে টেবিলের ওপর রাখা প্লাস্টিকের একটি জিনিস লাথি মেরে ফেলে দেয়। এরপর আবার মাটিতে থুতু ফেলে করোনা কোরনা বলে চিৎকার করতে থাকে। ঘটনাস্থলে পুলিশ আসে এবং ‌তাকে গ্রেফতার করে। জসবিন্দর সিংয়ের ছ'‌মাসের জেল ২,৫০০ এসজিডি জরিমানা করা হয়।

English summary
Jasvinder Singh Mehar Singh, 52, pleaded guilty to one count each of committing a rash act and being a public nuisance on March 3, 2020, The Straits Times reported.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X