• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন মালকিন! কেন এমন ঘটল জানেন

সঠিক জীবনসঙ্গী বেছে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পদক্ষেপ। দুটি মানুষের মন একাত্ম হওয়া ও দুজনের মানসিকতা এক হওয়া সহজ কথা নয়! তাই কথা বলে , লাখ কথার পর বিয়ে সম্পন্ন হয়। এলিজাবেথের বিয়ের আগে অবশ্য লক্ষবার 'কথা' কতটা হয়েছে জানা নেই, তবে ২২১ বার 'ডেট' হয়ে গিয়েছিল। আর একাধিক পুরুষের সঙ্গে সেই ব্যর্থ ডেটের অবসাদে এক চরম কাণ্ড ঘটিয়ে ফেললেন এলিজাবেথ।

নিজের পালিত পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন মালকিন! কেন এমন ঘটল জানেন

'দুশো একুশটি'বার ডেটের রেশে , ঘায়েল হয়ে থামল শেষে' .. সুকুমার রায়ের কবিতার ছন্দ ধার করে এলিজাবেথেকে নিয়ে এমন লাইন অনেকেই আওড়াতে পারেন! কারণ, বিভিন্ন পুরুষের সঙ্গে ২২১ বার ডেট করার পর তাঁদের প্রত্যেককেই ব্যর্থ, অপদার্থ বলে মনে করেছিলেন এলিজাবেথ। আর সেই ব্যর্থ ডেটিং এর অবসাদে ভুগে এলিজাবেথ নিজের পোষা কুকুর লোগানকে বিয়ে করেছেন। আর সেই ঘটনা সম্প্রচারিত হয়েছে একটি টিভি শোতেও।

বিয়ের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রীতিমতো পরম্পরা মেনে এলিজাবেথ ও লোগানের বিয়ে সম্পন্ন হয়। এলিজাবেথের দাবি, যখনই তিনি পুরুষদের সঙ্গে প্রেম করতে গিয়েছেন, তখন দেখেছেন বয়স্ক পুরুষরা কমবয়সী মেয়ে খুঁজেছেন। কমবয়সী পুরু।রা বেশি বয়সী পুরুষ চেয়েছেন। আর এই চাওয়া পাওয়ার জটাজালে পড়ে অবসাদের জেরে শেষে নিজের পোষ্যকে বিয়ে করে ফেলেন এলিজাবেথ।

English summary
Finding the right life partner can be quite a task. When you have miserably failed in finding someone like Elizabeth Hoad, you tend to take drastic steps.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X