• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আই ড্রপের বিষ দিয়ে স্বামীকে খুন! অপরাধের গতিপ্রকৃতি দেখে হতবাক তদন্তকারীরা

  • |

৫৩ বছরের লানা সু ক্লেইটন মার্কিন গোয়েন্দাদের হতবাক করে দিয়েছে। তদন্তকারী আধিকারিকেরা রীতিমতো অবাক হয়ে গিয়েছেন লানার কৃত অপরাধে। আপাতত লানার শাস্তি ২৫ বছরের জন্য। তার আগে দেখে নেওয়া যাক কোন পদ্ধতিতে লানা খুনের ছক কষেছিল।

কিভাবে স্বামীকে খুন করেছে লানা?

কিভাবে স্বামীকে খুন করেছে লানা?

ইয়র্ক কাউন্টির তদন্তকারীরা জানিয়েছেন, লানা ক্লেটন আইড্রপকে হাতিয়ার করে খুন করে তার স্বামীকে। পুলিশি তদন্ত বলছে, আইড্রপকে বেশ কিছুদিন ধরে জলের মধ্যে রেখে , সেই জল কয়েকদিন বাদে স্বামীকে খাইয়ে দেয় লানা । আর তারপরই মৃত্যুর কোলে ঢোলে পড়ে স্বামী স্টিভেন ক্লেইটন।

জেরার মুখে কি জানিয়েছে লানা?

জেরার মুখে কি জানিয়েছে লানা?

জেরার মুখে লানা জানায়, সে স্বামীকে হত্যা করতে চায়নি। তবে রাগের মাথায় স্বামীর খাবার জলে সে মিশিয়ে দিয়েছিল এই আইড্রপ। লানার দাবি ছিল,যাতে তার স্বামী অস্বস্তি পান সেটা দেখতে চেয়েই এমন কাণ্ড লানা ঘটিয়েছে। কিন্তু তার কোনও উদ্দেশ্য ছিলনা স্বামীকে খুন করার। যদিও, বিপক্ষের আইনজীবী দাবি করেছেন, একবার নয় লানা দুই তিনবার স্বামীর জলে আইড্রপ মিশিয়ে দেন। যার উদ্দেশ্য একমাত্র ছিল খুন।

কেন এমন মানসিকতা লানার? যা জানালেন লানা

কেন এমন মানসিকতা লানার? যা জানালেন লানা

তদন্তকারীরা জানিয়েছে , খুব ছোটোবেলায় লানাকে 'শিশু নির্যাতন' এর শিকার হতে হয়েছিল। তারপর থেকেই লানার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন ওঠে। এর আগে, আত্নঘাতী হওয়ার বহুবার চেষ্টা করেছে লানা।

ফাঁসিকাঠের পাশের সেলে স্থানান্তরিত নির্ভয়াকাণ্ডের সাজাপ্রাপ্তরা

English summary
Woman kills husband by using poison in eye drop
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X