• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৩০০টি ইঁদুরের সঙ্গে বসবাস করা মহিলা এবার তার পোষ্যদের দিতে চান দত্তক

৩০০টি ইঁদুরের সঙ্গে বসবাস করা মহিলা এবার তার পোষ্যদের দিতে চান দত্তক
Google Oneindia Bengali News

ভ্যানের মধ্যে ইঁদুরের সঙ্গে বাস করেন এক মহিলা। ৩০০টি ইঁদুর রয়েছে তাঁর কাছে। এবার তিনি সেই ইঁদুরগুলি অন্য কাউকে দিয়ে দিতে চান। এরকমই ঘটনা ঘটেছে সান দিয়েগোতে।

৩০০টি ইঁদুরের সঙ্গে বসবাস করা মহিলা এবার তার পোষ্যদের দিতে চান দত্তক


এখানকার এক স্থানীয় সংবাদপত্র অনুযায়ী, ৮ অক্টোবর ডেল মারে ওই মহিলার ভ্যানে যায় সান দিয়েগোর হিউম্যান সোসাইটি। হিউম্যান সোসাইটির পক্ষ থেকে ওই ভ্যানের মধ্যে গিয়ে দেখা যায়, ইঁদুর ভ্যানে রাখা সব জিনিসই নখ দিয়ে আঁচড়েছে, বসার আসনগুলো গর্ত করে দিয়েছে এবং ইঞ্জিনের তারও দাঁত দিয়ে কেটে দিয়েছে। ভ্যানের ভেতরটি আর বসবাস যোগ্য নেই।

ক্যাপ্টেন ড্যানি কুক জানান, মহিলা ৩০০টি ইঁদুরই পোষেন না। তিনি দু’‌টি পোষা ইঁদুর নিয়ে এসেছিলেন। কিন্তু প্রত্যেক চার সপ্তাহ অন্তর ইঁদুররা বাচ্চা প্রসব করে এবং তা ১২টার কম কোনওবারই হয় না।

মহিলা এবার বুঝতে পারেন যে পরিস্থিতি তাঁর নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। হিউম্যান সোসাইটি ওই ভ্যান থেকে ৩২০টি ইঁদুরকে উদ্ধার করেছে। যার মধ্যে দত্তক নেওয়ার জন্য ১০০টিরও বেশি ইঁদুর একেবারে তৈরি। ওই মহিলা নতুনকরে নিজের বাসস্থানের সন্ধান করছেন।

পাকিস্তান করতারপুর করিডর খুলছে ৯ নভেম্বর থেকে, জানাল পাকিস্তানপাকিস্তান করতারপুর করিডর খুলছে ৯ নভেম্বর থেকে, জানাল পাকিস্তান

English summary
she'd started with just two pet rats. But rats can give birth every four weeks and produce a dozen in a litter,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X