• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টসের মাধ্যমে নির্ধারিত হল নির্বাচনে হার-জিৎ, এমনই চমকপ্রদ ঘটনা ঘটল ইংল্যান্ডে

Google Oneindia Bengali News

ইংল্যান্ডে একটি স্থানীয় নির্বাচন একটি কয়েন উপরের দিকে ছুঁড়ে দিয়ে টসের মাধ্যমে জয়-পরাজয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে! সিদ্ধান্ত দেশটির সংবাদমাধ্যম জানিয়েছে লানফোইস্ট ফাওয়ার এবং গোভিলন কাউন্টিতে ভোটের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। শ্রম নির্বাচনের প্রার্থী ব্রায়নি নিকোলসন টসর মাধ্যমে নির্বাচনে হেরেছেন৷ মনমাউথশায়ার কাউন্টি কাউন্সিলে সামগ্রিক সংখ্যাগরিষ্ঠতা অর্জনের জন্য নিকোলসন এবং টমোস ডেভিস দু'জনেই ৬৭৯টি ভোট পেয়েছিলেন৷ এবং শেষ পর্যন্ত টসের মাধ্যমে জয়ী হয়েছেন টমোস ডেভিস।

টসের মাধ্যমে নির্ধারিত হল নির্বাচনে হার-জিৎ, এমনই চমকপ্রদ ঘটনা ঘটল ইংল্যান্ডে

টসে হেরে নির্বাচন হারলেন নিকোলসন!

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, নিকোলসন, কয়েন টসে হেড অনুমান করেছিলেন এবং টসের ফলাফলটি টেইল আসে,!যার কারণে প্রার্থী মিঃ ডেভিসের পক্ষেই নির্বাচনের ফল গিয়েছে! নির্বাচন কক্ষের উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলিও সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে। এই চমকপ্রদ নির্বাচনের ফলাফল সম্পর্কে বলতে গিয়ে, নিকলসন সংবাদমাধ্যমে বলেন, ' এতে আমি কী বলতে পারি? যারা আমাকে বলেছিল, আমার একটা ভোট নির্বাচনে কোনও পার্থক্য করতে পারব না তাদের বলতে চাই, আপনারা যদি ভোট দিতেন তবে টসে ফলাফল নির্ধারণ করতে হত না!

একটিও ভোটও এই সিদ্ধান্ত বদলাতে পারত, আক্ষেপ নিকোলসনের!

শুধুমাত্র একজন ব্যক্তির একটি ভোটও এই সিদ্ধান্ত পরিবর্তন করে ফেলত! নিকোলসন আরওযোগ করেন, যে মোট ভোটাররা ভালো সংখ্যায় ছিলেন, যারা ভোট দিয়েছেন তাঁদের সকলের কাছে আমি কৃতজ্ঞ, বলেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন নিকোলসন। যদিও নির্বাচনের জন্য খুব বেশি খারাপ প্রস্তুতি ছিল না নিকোলসন।

লেবার দলের ঐতিহাসিক মাইলস্টোন স্পর্শ করল!

প্রসঙ্গত মনমাউথশায়ারে তারা তাদের লক্ষ্যে পৌঁছাতে না পারলেও লেবার দল ইতিহাসে প্রথমবারের মতো লন্ডনের একটি গুরুত্বপূর্ণ এলাকা নিয়ন্ত্রণ করতে পেরেছে। তারা ওয়েস্টমিনস্টার সিটিতে একটি ঐতিহাসিক জয় পেয়েছে! ১৯৬৪ সালে পার্টি গঠনের পর থেকে এই প্রথমবারের মতো একটি এলাকার নিয়ন্ত্রণ অর্জন করেছে দলটি৷ সংবাদমাধ্যমের খবর, যে লেবার ওয়েলসের সবচেয়ে বড় দল, এখন কাউন্টির ২২টি কাউন্সিলের মধ্যে আটটি নিয়ন্ত্রণ করছে তারা৷

English summary
Winning the election by toss, such a stunning thing happened in England
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X