আবুধাবির রাজপুত্রের মুখে 'জয় সিয়া রাম' বুলি! মোদীর সফরের মাঝে ভাইরাল ভিডিও

  • Written By:
Subscribe to Oneindia News

প্রধানমন্ত্রী মোদী শনিবার পৌঁছেছেন আরবে। মোদীকে স্বাগত জানাতে এলাহি আয়োজন ছিল আরব্য রাজধানী আবু ধাবিতে । গোটা আয়োজনটি ছিল সেখানের রাজপুত্র শেখ মহম্মদ বিন জায়েদ অল নাহিয়ানের তরফে। ইতিমধ্যেই সেখানে দু দেশের মধ্যে মোট ৫ টি গুরুত্বপূর্ণ মৌ স্বাক্ষরিত হয়। ভারতের তরপে দুটি দেশের মধ্যে সৌহার্দ্য ও সম্পর্ক মজবুত করার বার্তাও দেওয়া হয়েছে। মোদীর সফরের মধ্যেই সেখানে প্রথম হিন্দু মন্দির নির্মাণের কাজও শুরু হচ্ছে। এরকম এক পরিস্থিতিতে ভাইরাল হয়ে যায় একটি ভিডিও।

আবুধাবির রাজপুত্রের মুখে 'জয় সিয়া রাম' বুলি! মোদীর সফরের মাঝে ভাইরাল ভিডিও

দু' বছর আগের একটি ভিডিও-তে দেখা যাচ্ছে , আবুধাবির রাজপুত্র শেখ মহম্মদ বিন জায়েদ অল নাহিয়ান, রাম কথা অনুষ্ঠানে যোগ দিয়েছেন। যে অনুষ্ঠান হিন্দু ধর্মগুরু মোরারি বাপুর তরফে আয়োজিত হয়েছিল। ২০১৬ সালের সেই অনুষ্ঠানে 'রাম চরিত মানস ' সম্পর্কে আলোচনা চলছিল। এমন সময়ে মঞ্চে বক্তব্য রাখার জন্য অনুরোধ করা হয় আবুধাবির রাজপুত্রকে। আর তখন, সবাইকে অবাক করে দিয়ে এই রাজপুত্র নিজের বক্তব্য সুরুই করেন,'জয় সিয়া রাম 'বলে। ২ বছরের পুরনো সেই ঘচনার ভিডিও হাঠৎই মোদীর আরব সফরের সঙ্গে সঙ্গে ভাইরাল হতে শুরু করে দিয়েছে।

এদিকে, মোদীর আরব দুনিয়া সফরের মধ্যে আরেকটি গুরুত্বপূর্ণ দিক হল , সেদেশে এই প্রথম কোনও হিন্দু মন্দির নির্মাণ হওয়ার ঘটনা। এই মন্দির নির্মাণে ১৪ কোটি একর জমি নেওয়া হয়েছে আল রাবাহ এলাকায়। ২০১৫ সালে আরবে মোদীর প্রথম সফরের সময়তেই আরব প্রশাসন এই মন্দির নির্মাণের অনুমতিতে শিলমোহর দিয়ে দেয়।

English summary
video of Abu Dhabi Crown Prince saying 'Jai Siya Ram' goes viral as Prime Minister Narendra Modi arrives in uae.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.