ক্লাসে ৬ বছরের ছাত্রের 'আল্লাহ' উচ্চারণ, তারপর স্কুলে ঘটল এই কাণ্ড

  • Posted By:
Subscribe to Oneindia News

মার্কিন যুক্তরাষ্ট্রের হউস্টনের এক স্কুলে ডাউন সিন্ড্রোমের শিকার এক ছাত্রের আচরণকে কেন্দ্র করে , স্কুল চত্বরে আচমকাই ছড়ায় চাঞ্চল্য। জানা যায়, ওই শিশুটি ক্লাস চলাকালীন 'আল্লাহ' ও 'বুম' শব্দ দুটি উচ্চারণ করে হঠাৎ। আর তার জেরেই আতঙ্কগ্রস্ত হন স্কুলের শিক্ষক শিক্ষিকারা।

ক্লাসে ৬ বছরের ছাত্রের 'আল্লাহ' উচ্চারণ, তারপর স্কুলে ঘটল এই কাণ্ড

[আরও পড়ুন:ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, উত্তাল হায়দরাবাদের ওসমানিয়া বিশ্ববিদ্যালয় চত্বর]

আতঙ্কের জেরে স্কুলে ডাকা হয় পুলিশ। স্কুলের তরফে দাবি করা হয়, ৬ বছরের ওই ডাউন সিন্ড্রোমের শিকার পড়ুয়া নাকি 'জঙ্গি'। এদিকে, ৬ বছরের সুলেইমান জন্মগত ভাবে ডাউন সিন্ড্রোম নিয়ে ভুগছে, বলে দাবি তার বাবার। সুলেইমানের বাবা আরও জানিয়েছেন , যে তাঁর ছেলের ছোটর থেকেই মানসিক বিকাশ থমকে রয়েছে। ৬ বছর বয়স হলেও সুলেইমানের মধ্যে ১ বছরের শিশুর মানসিকতা রয়েছে। সেই অনুযায়ী হচ্ছে বুদ্ধির বিকাশ।

অন্যদিকে, স্কুলের তরফে ডেকে পাঠানো হয় পিয়ারল্যান্ড পুলিশকে। পুলিশ যদিও জানিয়েছে কোনও রকমের সন্দেহভাজন কিছু মেলেনি তাদের তদন্তে। অন্যদিকে এলাকার চাইল্ড প্রেটক্টিভ সার্ভিস ডিপার্টমেন্ট জানিয়েছে গোটা ঘটনায় তারা তদন্ত চালিয়ে যাচ্ছেন।

English summary
A six-year-old Muslim boy with Down syndrome was feared as a terrorist by his teacher in a school in the United States after he kept repeating "Allah" and "boom" in his classroom, a media report said today.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.