• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইরানের হামলায় ক্ষতির দাবি নস্যাৎ ট্রাম্পের, দিলেন একসঙ্গে কাজ করার বার্তা

ইরাকে ইরানের হামলায় দাবিতে ক্ষতির দাবি নস্যাৎ করে দিলেন আমেরিকার প্রসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এদিন তিনি বলেছেন, মঙ্গলবার রাতে ইরানের হামলায় তাদের সেনাবাহিনীর কোনও ক্ষতি হয়নি। এমনকি যে দেশে তাদের সেনাঘাঁটি, সেই ইরাকের কোনও জনগণেরও মৃত্যু হয়নি। মঙ্গলবার ব্যালেস্টিক মিসাইল হামলার পর ইরান দাবি করেছিন অন্তত ৮০ জন আমেরিকার সেনার মৃত্যু হয়েছে সেই হামলায়।

ইরানের হামলায় ক্ষতি হয়নি

ইরানের হামলায় ক্ষতি হয়নি

আমেরিকার প্রেসিডেন্ট এদিন বলেন, যতদিন তিনি প্রেসিডেন্ট থাকবেন, ততদিন ইরান পারমানবিক অস্ত্র ব্যবহার করতে পারবে না। তিনি দাবি করেন, মঙ্গলবারের রাতে ইরানের হামলায় তাদের কোনও ক্ষতি হয়নি। তাদের কোনও প্রাণহানি হয়নি বলেও দাবি করেন ট্রাম্প। তাদের সব সেনা সুরক্ষিত আছেন। আমেরিকার প্রেসিডেন্টের দাবি, মিলিটারি বেসের সামান্য ক্ষতি হয়েএছে।

সামরিক শক্তির ব্যবহার নয়

সামরিক শক্তির ব্যবহার নয়

ট্রাম্প বলেন, আমেরিকা অনেক হাইপারসনিক মিসাইল তৈরি করেছে। তিনি বলেন, আমেরিকা বড় সামরিক বাহিনী এবং সরঞ্জাম রয়েছে, তবে তার মানে এই নয়, একটিকে ব্যবহার করতে হবে। তারা সেটাকে ব্যবহার করতে চান না।

ইরানের সঙ্গে একসঙ্গে কাজ করার বার্তা

ইরানের সঙ্গে একসঙ্গে কাজ করার বার্তা

আইএসআইএসকে ইরানের সাধারণ শত্রু বলে উল্লেখ করে ট্রাম্প বলেন, তাদেরকে ধ্বংস করাটা ইরানের পক্ষে ভাল। দুপক্ষের একসঙ্গে কাজ করা উচিত বলেও মন্তব্য করেন তিনি।

English summary
US president Donald Trump says, No Americans are harmed in last nights attack by Iran
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X