• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনকে কিছুতেই সহ্য করতে পারছেন না ট্রাম্প, করোনা যত বাড়ছে তত রাগে ফুঁসছেন মার্কিন প্রেসিডেন্ট

কিছুতেই বাগে আনা যাচ্ছে না করোনা ভাইরাস। হাল ছেড়ে দিয়েছেন আমেরিকার স্বাস্থ্য আধিকারিকরা। তাতে আরও রাগে ফুঁসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি নিজেই বলেছেন চিনকে আমি এখন আর সহ্য করতে পারছি না। দিনে এক লাখ সংক্রমণে পথে এগোচ্ছে আমেরিকা।

করোনায় বিধ্বস্ত আমেরিকা

করোনায় বিধ্বস্ত আমেরিকা

করোনা সংক্রমণ কিছুতেই কমানো যাচ্ছে না আমেরিকা। দিনে এক লাখ করে আক্রান্ত হওয়ার পথে এগোচ্ছে ট্রাম্পের দেশ। পরিস্থিতি এতোটাই উদ্বেগজনক যে হাল ছেড়ে দিয়েছেন স্বাস্থ্য আধিকারিকরাও। তাঁরা জানিয়েছেন পরিস্থতি আয়ত্তের বাইরে চলে গিয়েছে।

ফুঁসছেন ট্রাম্প

ফুঁসছেন ট্রাম্প

সামনেই প্রেসিডেন্ট নির্বাচন তার পরে এই মহামারিতে বিপর্যস্ত অবস্থা। চিনের বিরুদ্ধে রাগে ফুঁসছেন ট্রাম্প। অন্যদিকে আমেরিকার জন্য দরজা বন্ধ রেখেছে ইউরোপ। চিন থেকে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে শর্ত সাপেক্ষে। তাতে আরও রেগে গিয়েছেন ট্রাম্প। পুরো পরিস্থিতির জন্য চিনকেই দায়ী করেছেন তিনি।

দায়ী চিন

দায়ী চিন

বিশ্বের এই মহামারী পরিস্থিতি তৈরি করার জন্য চিনকেই কাঠগড়ায় দাঁড় করিেয়ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি অভিযোগ করেছেন জেনে বুঝেই গোটা বিশ্বে করোনা ছড়াতে দিয়েছে বেজিং। এখনও পর্যন্ত গোটা বিশ্বে করোনা সংক্রমণে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে আমেরিকায়।

চিনকে হুঁশিয়াির

চিনকে হুঁশিয়াির

করোনা পরিস্থিতির জন্য চিনকে দায়ী করেছেন মার্কিন প্রেসিডেন্ট। তাই নিয়ে ক্ষোভে ফুঁসছেন ট্রাম্প। এর মাশুল চিনকে দিতে হবে বলে একাধিকবার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। যদিও লাদাখে চিনের আস্ফালন নিয়ে কোনও বক্তব্য রাখেনি আমেরিকা।

বিভিন্ন দল থেকে কংগ্রেসে ৩০০ জন যোগদান

করোনা সঙ্কট ও সীমান্ত সংঘাতের আবহে চিনকে বয়কটের রাস্তায় হাঁটতে পারে একাধিক দেশ, নেতৃত্বে ভারত

English summary
US president Donald trump more angry over China due to Coronavirus spread
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X