• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাইডেনকে পিছনে ফেলে ট্রাম্পের ভোট আগে, মার্কিন প্রেসিডেন্ট পদে তুল্যমূল্য লড়াই

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনকে পিছনে ফেলে ট্রাম্প ভোট দিলেন আগে। শনিবার তিনি ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ-এর ভোটকেন্দ্রে ভোট দিয়েছিলেন। ৩ নভেম্বর ভোটের আগেই ভোট দিয়ে বোঝালেন আর তর সইছে না তাঁর। জন্মস্থান নিউ ইয়র্ক থেকে ফ্লোরিডায় আবাস পরিবর্তন করেছিলেন তিনি।

ভোট প্রদানের পর হাসিমুখে মার্কিন প্রেসিডেন্ট বলেন, "আমি ট্রাম্প নামের একটি ব্যক্তির পক্ষে ভোট দিয়েছি।" ভোট দেওয়ার সময় তিনি একটি মাস্ক পরেছিলেন, যা মার্কিন রাষ্ট্রপতির কাছে বিরল। করোনা মহামারীর সঙ্গে লড়াইয়ে তাঁকে বিশেষ দেখা যায়নি মাস্ক মুখে।

বাইডেনকে পিছনে ফেলে ট্রাম্পের ভোট আগে, মার্কিন প্রেসিডেন্ট পদে তুল্যমূল্য লড়াই

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে ভোটদান আরও সমস্যাযুক্ত। তাই প্রায় ৫৫ মিলিয়ন আমেরিকান এখন প্রথম দিকে ভোট দিয়েছেন। তিনি বলেন, "এটি খুব সুরক্ষিত ভোট ছিল। আপনি কোনও ব্যালটে ভোট দিয়ে অনেক বেশি সুরক্ষিত। আমি আপনাকে এটি বলতে পারি।" মেল-ইন ভোটে অনেক বেশি প্রতারণা হয়, এমননই ইঙ্গিত দেন ট্রাম্প।

ট্রাম্প-বাইডেনের মার্কিন প্রেসিডেন্ট পদে লড়াই প্রায় শেষের দিকে চলে এসেছে। এরই মধ্যে ট্রাম্প তাঁর প্রতিদ্বন্দ্বী বাইডেনের সঙ্গে প্রচার যুদ্ধে অবতীর্ণ হয়েছেন। এখন চলছে ভোটদান প্রক্রিয়া। এখনও উত্তর ক্যারোলিনা, ওহিও এবং উইসকনসিনে র‌্যালিবাকি রয়েছে। ফলে উভয়েই ব্যস্ত থাকবেন প্রচারে।

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

Puja Special : কলকাতাঃ গায়ক অভিজিৎ ভট্টাচার্যের পুজো মাতিয়ে তোলা ঢাকি এবার চোরবাগানের মন মাতাচ্ছেন

English summary
US President Donald Trump cast an early ballot in the USA presidential election before Joe Biden
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X