আমেরিকায় নিখোঁজ ভারতীয় শিশুর কী ভয়ঙ্কর পরিণতি, কী বলছে মার্কিন পুলিশ

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

আশঙ্কাই সত্যি হল। হিউস্টনে তিন বছরের ভারতীয় শিশু শেরিন ম্যাথিউজকে সম্ভবত আর জীবিত উদ্ধার করা গেল না। ডালাসে একটি কালভার্টের তলা থেকে রবিবার উদ্ধার হওয়া একটি শিশুকন্য়ার দেহ সম্ভবত শেরিনেরই বলে অনুমান পুলিশের। তবে এখনও তার পরিচয় নিয়ে নিশ্চিত নয় পুলিশ। শেরিনের পালক পিতা ওয়েসলে ম্যাথিউজের বাড়ির এক মাইল দূরত্বের মধ্যেই ওই শিশুকন্য়ার দেহ উদ্ধার হয়েছে।

 আমেরিকায় নিখোঁজ ভারতীয় শিশুর কী ভয়ঙ্কর পরিণতি, কী বলছে মার্কিন পুলিশ

তবে শিশুটি কীভাবে মারা গিয়েছে তা এখনও জানা যায়নি। তবে এই দেহটি শেরিনের না হয়ে অন্য় কারও হতেই পারে বলে মত পুলিশের। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ। তাকে খুন করা হয়েছে নাকি কোনও হিংস্র কুকুর তাকে আক্রমণ করেছিল তা এখনও জানা যায়নি। শিশুকে বিপদে ফেলার অভিযোগে আগেই শেরিনের পালক পিতা ওয়েলসিকে গ্রেফতার করে পুলিশ। অবশ্য পরেরদিনই জামিনও পেয়ে যান তিনি। অত রাতে মেয়েকে বাইরে বের করে দেওয়ার কথা স্বীকারও করেছেন ওয়েসলি।

গত সাতই অক্টোবর ভোর তিনটেয় দুধ না খাওয়ার জন্য শেরিনকে বাড়ির বাইরে বের করে দেন ওয়েসলে। কিন্তু ১৫ মিনিট পরে বেরিয়েই আর তাকে খুঁজে পাননি তিনি। তারপর থেকেই আর খোঁজ নেই শেরিনের। এদিকে তদন্তে নেমেও বিশেষ সুরাহা করতে পারেনি পুলিশ। ম্য়াথিউজ দম্পতির বাড়ি থেকে প্রায় ৫০টি জিনিস বাজেয়াপ্ত করার পরও শেরিনের কোনও হদিশ পাননি তাঁরা। এই ঘটনায় অবশ্য ওয়েসলির স্ত্রীকে ক্লিনচিট দিয়েছে পুলিশ।

অপুষ্টিতে ভোগা তিন বছরের শেরিনকে ভারতের একটি অনাথ আশ্রম থেকে দত্তক নেন আদতে কেরলের বাসিন্দা বর্তমানে মার্কিন নাগরিক ম্যাথিউজ দম্পতি।

English summary
US police have found a body which may be of missing Indian child, the body was found under a culvert which is less than a mile from Mathews house

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.