• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌চেটেপুটে আইসক্রিম খাওয়ায় ছ’‌মাসের জেল হল যুবককে

আইসক্রিম খাওয়ার জন্য জেলে যেতে হল এক যুবককে। না আইসক্রিম খাওয়া কোনও অপরাধ না হলেও তা চুরি করে খাওয়া অবশ্যই অপরাধ। টেক্সাসের এক ২৪ বছরের যুবক ওয়ালমার্ট সুপারমার্কেটে ফ্রিজার থেকে আইসক্রিমের টাব বের করে তার ঢাকনা খুলে চেটে খায় এবং তারপর সেটা আবার বন্ধ করে রেখে দেয় ফ্রিজারে। নিজের এই অপকর্মের ভিডিও ওই যুবক নিজেই করেছে।

আইসক্রিম খাওয়ার জন্য জেল

এই ঘটনার জন্য বুধবার ওই যুবককে গ্রেফতার করা হয় এবং তাকে ১০০০ মার্কিন ডলার (‌ভারতীয় মুদ্রায় ৭৩ হাজার টাকা)‌ জরিমানা দিতে হবে। তার শাস্তি শোনানোর পর তাকে দ্রুত জেলে ভরে দেওয়া হয়। গত বছরের আগস্ট মাসে ডি’‌অ্যান্ডারসনের আইসক্রিম চেটে খাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এই ভিডিও ভাইরালের পরই বিভিন্ন ধরনের স্বাস্থ্য সংক্রান্ত ও খাদ্য সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। ফেসবুকে এই ভিডিওটি সরিয়ে নেওয়ার আগে পর্যন্ত তা দেখেন ১৫৭,০০০ জন।

সুপারমার্কেটে থাকা সিসি ক্যামেরায় দেখা গিয়েছে যে পরে ফ্রিজার থেকে ওই আইসক্রিমের টাবটি বের করে ওটা ওই যুবক কেন। যদিও তাকে ছ’‌মাসের জন্য জেলে থাকতে হবে, ১০০ ঘণ্টা বিনা পারিশ্রমিকে কাজ করতে হবে এবং ১০০০ মার্কিন ডলার জরিমানা ও আইসক্রিম সংস্থাকে ১,৫৬৫ মার্কিন ডলার ক্ষতিপূরণ দিতে হবে।

আইসক্রিম চেটে খাওয়ার ঘটনাটি পোর্ট আর্থুরের ওয়ালমার্টে হয়। আন্ডারসন ও তার বাবা পরে সুপারমার্কেটে ফেরত গিয়ে ওই আইসক্রিমটি কেনার বিল দেখান। কিন্তু তাতেও রেহাই মেলেনি ওই যুবকের। কারণ এই ভিডিও প্রকাশ্যে আসার পর আইসক্রিম উৎপাদন সংস্থাকে সব আইসক্রিম বদলে দিতে হয়, যার মূল্য ১,৫৬৫ মার্কিন ডলার।

English summary
us man licking ice cream got 6 months jail and fined
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X